• শিরোনাম


    নাসিরনগরে বৃদ্ধ শ্বাশুড়ীকে পিটিয়ে হাত ভেঙ্গেছে স্কুল শিক্ষিকা পুত্র বধু

    মোঃআব্দুলহান্নান, নাসিরনগর থেকে | ২২ জুলাই ২০২০ | ২:৫৯ অপরাহ্ণ

    নাসিরনগরে বৃদ্ধ শ্বাশুড়ীকে পিটিয়ে হাত ভেঙ্গেছে স্কুল শিক্ষিকা পুত্র বধু

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের আন্দ্রাবহ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রীতা রানী সূত্রধর তার ষাটোর্ধ্ব বৃদ্ধ শ্বাশুড়ীকে পিটিয়ে হাত ভেঙ্গে ফেলেছে বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করে শ্বাশুড়ী। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

    জানা গেছে স্কুল শিক্ষিকা পুত্রবধু রীতা রানী সূত্রধর ও তার শ্বামী তুল্লা পাড়া মোড়ে ঔষধ ব্যবসায়ী সমরেন্দ্র সূত্রধর দীর্ঘদিন যাবৎ তাদের মা-বাবা ও শ্বশুর শ্বাশুড়ীকে ভাত কাপড় না দিয়ে বিভিন্ন ভাবে শারিরীক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। জানা গেছে সমরেন্দ্র সূত্রধরের অবিবাহিত ছোট বোন প্রাণ কোম্পানীতে স্বল্প বেতননে কাজ করে মা-বাবাবে লালন পালন করে যাচ্ছে। আন্দ্রাবহ গুচ্ছ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচলনা কমিটির সভাপতি মোঃ নাছির মিয়া, স্থানীয় সর্দার সুবুর মিয়া, সাবেক ইউপি সদস্য আঃ রশিদ মিয়া, নুরুউদ্দিন পাঠান, ছোয়াব মিয়া, ঠাকুর চাঁন দাস, কেশব দাস সহ আরও বেশ কয়েকজন জানায়, এ নিয়ে তারা স্থানীয়ভাবে বেশ কয়েক দফা শালিস দরবার করেও কোন সমাধান দিতে পারেননি। তারা জানায়, সমরেন্দ্র সূত্রধরের স্কুল শিক্ষিকা বৌয়ের নির্যাতনে শ্বশুড়- শ্বাশুড়ী সহ গ্রামবাসী অতিষ্ঠ।



    এ বিষয়ে শিক্ষিকার স্বামী সমরেন্দ্র সূত্রধরের সাথে কথা বললে তিনি বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন। এ বিষয়ে জানতে গেয়ে নাসিরনগর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা উম্মে ছালমার মোবাইল ফোনে একাধিকবার যোগেযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফীর সাথে যোগাযোগ করা হলে তিনি থানায় যোগাযোগ করার পরামর্শ দেন। গ্রামবাসী সহ স্থানীয়রা উক্ত শিক্ষিকার দ্রæত বদলী সহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম