• শিরোনাম


    নাসিরনগরে ঝড়ে ডুবে যাওয়া কৃষ্ণ দাসের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল

    মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর থেকে | ২৮ জুলাই ২০২০ | ৪:৩২ অপরাহ্ণ

    নাসিরনগরে ঝড়ে ডুবে যাওয়া কৃষ্ণ দাসের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল

    ব্রাহ্মণবাড়িয়ায় গতকাল ২৭ জুলাই ২০২০ রোজ সোমবার নাসিরনগরের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে নাসিরনগর সদর ইউনিয়নের মহাখাল পাড়ার বাসিন্দা কৃষ্ণ দাসের (৬৫) লাশ আজ ২৮ জুলাই ২০২০ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ ঘটিকার সময় উদ্ধার করা হয়েছে।

    ব্রাহ্মণবাড়িয়া ১ আসনের মাননীয় সংসদ সদস্য বি, এম ফরহাদ হোসেন সংগ্রাম গতকাল তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফায়ার সার্ভিসের নাসিরনগর স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিনকে নির্দেশ দেন দ্রুত লাশ উদ্ধারের ব্যবস্থা করার জন্য।



    চাঁদপুর থেকে আগত নদী ফায়ার সার্ভিসের জনাব সিদ্দিকুর রহমানের নেতৃত্বে চার সদস্যের একটি ডুবুরি দল আজ সকাল সাড়ে ৬: ঘটিকা হতে সাড়ে ৮ ঘটিকা পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে কৃষ্ণ দাসের লাশ উদ্ধার করেন। উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান নাসিরনগর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার নাজমা আশরাফী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণ দাসের পরিবার কে তার সৎকারের জন্য নগদ২০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।
    এ সময় উপস্থিত ছিলেন নাসিরনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিন,প্রভাষক নির্মল চৌধুরী, ইউপি সদস্য নগেন্দ্র দাস ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম