• শিরোনাম


    নাসিরনগরে চাকুরীর নামে প্রতারণা: কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পলাতক ইয়াছিন

    রিপোর্ট: মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর থেকে | ২২ জুলাই ২০১৯ | ৫:২৫ অপরাহ্ণ

    নাসিরনগরে চাকুরীর নামে প্রতারণা: কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পলাতক ইয়াছিন

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বেকারদের চাকুরী ও এনজিওর রেজিষ্ট্রশন করে দেয়ার নামে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে উপজেলা যুব উন্নয়ন আইসিটি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ ইয়াছিন মিয়া(৩৫)।তার বাড়ি ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামে ।তার বাবার নাম মৃত কাসেম মিয়া বলে জানা গেছে।

    খোঁজ নিয়ে জানা গেছে,তার কাছে কম্পিউটার শিখতে আসা উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের বেকার যুবক জয়নাল আবেদিনের ছেলে মোঃ সুজন মিয়া ও ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মনজু মিয়ার ছেলে মোঃ দুলাল মিয়াকে ঢাকা সেনা নিবাসে অফিস সহকারী পদে চাকুরী দেয়ার কথাবলে দুই জনের কাছ থেকে বাংলাদেশ কৃষিব্যাংক নাসিরনগর শাখার যৌথ হিসাব নং১৯৮৮৬ এর দুটি চেক প্রদান করে নগদ দুই লক্ষ টাকা হাতিয়ে নেয়। তাছাড়াও জানা গেছে আশুরাইল গ্রামের গেন্ডু মিয়ার ছেলে মোঃ ছাদেক মিয়া ,কুলিকুন্ডা গ্রামের ছোট্র মিয়ার ছেলে মোঃ রতন মিয়া,ভোলাউক গ্রামের ফজু মিয়ার ছেলে মোঃ ছোয়াব খাঁকে এজিওর রেজিষ্ট্রেশন করে দেয়ার নামে সোনালী ব্যাংক নাসিরনগর শাখা চেকের মাধ্যমে নগদ এক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে।



    জানা গেছে তাছাড়া ও ইয়াছিন ভলাকুট গ্রামের মোঃ আব্দুল হামিদকে প্রাইমারী স্কুলের দপ্তরী পদে চাকুরী দেয়ার নাম করে নগদ এক লক্ষ টাকা হাতিয়ে নিলে অনেক দেন দরবারের পর তার মা বাবা সেই টাকা ফেরৎ দেয়।
    গতকাল বাংলাদেশ কৃষি ব্যাংক নাসিরনগর শাখাইয়াছিনের হিসাবের খোঁজ নিতে গেলে, দাযিত্বরত ম্যানেজার ভবতোষ চন্দ্র দাস এ প্রতিনিধিকে, ইয়াছিনের হিসাবে কোন টাকা নেই ও তার স্বাক্ষরের কোন মিল নেই বলে জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম