• শিরোনাম


    নাসিরনগরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত।

    রিপোর্ট: মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণ বাড়িয়া থেকে | ১৭ মে ২০১৯ | ৪:২৩ অপরাহ্ণ

    নাসিরনগরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত।

    গতকাল ১৬ই মে ২০১৯ বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম।



    বিশেষ অতিথি ছিলেন নাসিরনগরের প্রবীন রাজনীতিবিদ, উপজেলা চেয়াম্যান ও আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল কবির , উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল ইয়াজ (ফয়েজ চিশতী), মহিলা ভাইসচেয়ারম্যান রুবিনা আক্তার। বক্তব্য রাখেন মাধ্যমিক কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান।
    এই সময় মানসম্মত শিক্ষা অর্জনের লক্ষ্যে উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ে স্মার্ট টিভি বিতরণ করেন স্থানীয় এই সাংসদ।

    টিভি বিতরণের সময় সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন শিক্ষার মান উন্নয়নের জন্য আমি যত রকমের সহযোগিতার প্রয়োজন তা করব ও নাসিরনগর নগর উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিকভাবে গড়ে তুলব আপনারা যদি আমার পাশে থেকে সহযোগিতা করেন।

    সঠিক শিক্ষাই পারে একটি সমাজ ও জাতিকে সুন্দর ভাবে গড়ে তুলতে। তাই আমার প্রথম লক্ষ্যই হলো শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করা।

    আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,আওয়ামীলীগের নেতৃবৃন্দ, প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম