• শিরোনাম


    নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের প্রচারনায় মাঠ কাঁপালেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    রিপোর্ট: এমডি বাবুল ভূঁইয়া | ১৩ জানুয়ারি ২০২২ | ৮:০৯ অপরাহ্ণ

    নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের প্রচারনায় মাঠ কাঁপালেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    আসন্ন ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ডা:সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতিকের সমর্থনে গতকাল ১২ জানুয়ারি,বুধবার দিনব্যাপী ব্যাপক গণ-সংযোগ করেন সাবেক ছাত্রনেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    * তিনি গতকাল দুপুরে ঢাকা থেকে শতাধিক নেতা-কর্মীর একটি বিশাল বহর নিয়ে নারায়ণগঞ্জ পৌঁছে ওখানে সমবেত কয়েক শত নেতা-কর্মীকে সাথে নিয়ে সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে গণ-সংযোগ,মিছিল ও পথসভা করেন।



    * সবশেষে নারায়ণগঞ্জের চাষারা কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় একটি বিশাল মিছিলে প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব প্রাঙ্গন ও আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে পৃথক পৃথক পথসভা করেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    * গণ-সংযোগকালে সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৬ জানুয়ারি মেয়র পদে ডা:সেলিনা হায়াৎ আইভী-কে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

    * প্রবীণ আওয়ামীলীগ নেতা মাহাবুব হোসেন-এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন:গাজিপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য এডভোকেট আজমত উল্লাহ খান,গাজিপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র জনাব আসাদুর রহমান কিরণ, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য বাবু জয়ন্ত আচার্য,দিদারুল আলম দিদার,প্রবাসী আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন,এস্কান্দার আলী খান, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা বদিউল আলম বদি,নারী নেত্রী হোসনে আরা মতিন,শামীম আরা জলি সহ নারায়ণগঞ্জ মহানগর,জেলা ও বিভিন্ন থানার সিনিয়র নেতৃবৃন্দ।

    উপস্থিত সকল নেতৃবৃন্দ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ডা:সেলিনা হায়াৎ আইভীকে বিপুল ভোটে বিজয়ী করার উদাত্ত আহবান জানান এবং ব্যারিস্টার জাকির আহাম্মদের বজ্রকন্ঠী নৌকা-নৌকা শ্লোগানে প্রকম্পিত ছিলো পুরো চাষারা এলাকা।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম