• শিরোনাম


    নারায়ণগঞ্জে সংঘর্ষ সড়ক অবরোধ।

    বিশেষ প্রতিনিধি, নারায়ণগঞ্জ। | ২৮ মার্চ ২০২১ | ২:০৫ অপরাহ্ণ

    নারায়ণগঞ্জে সংঘর্ষ সড়ক অবরোধ।

    হরতালের সমর্থনে আগুন জ্বালিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন হেফাজত ইসলামের নেতাকর্মীরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সংগে হেফাজত কর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য কাঁদানে গ্যাস, টিয়ারশেল ও রাবার বুলেট ছোঁড়ে। এই সময় হেফাজত ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আহত হয়েছেন।

    রবিবার (২৮ মার্চ) সকাল থেকেই রাস্তার দুইপাশে টায়ারে আগুন লাগিয়ে অবরোধ করে রাখেন হেফাজতের নেতাকর্মীরা। এদিন যাত্রাবাড়ি থেকে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে পারেনি। অফিসগমী মানুষ পায়ে হেঁটে গন্তব্য গেছেন।



    আমাদের প্রতিনিধির সাথে কয়েকজন যাত্রীর কথা হয়। তারা বলেছেন, রাজনীতির কারণে আমরা সাধারণ মানুষ কেন ভোগান্তির শিকার হবো। আর যেখানে মানুষের ভোগান্তি সেই বিষয়ে তো সরকারেরও নজর রাখা উচিত। সকাল থেকে আমরা কোথাও যেতে পারছি না, স্বাভাবিক চলাফেরাও ব্যাহত হচ্ছে।

    এছাড়া সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকাতেও হেফাজত নেতাকর্মীদের সংগে পুলিশের সংঘর্ষ হয়। এতে জেলা পুলিশ সুপারসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

    এদিন বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় হেফাজতকর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ হতে দেখা গেছে। ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে মাদ্রাসা ছাত্রদের সরিয়ে দেয় পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এই সময় র‌্যাব সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

    নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম এই সময় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির আবদুল আওয়ালের সংগে মুঠোফোনে কথা বলে নেতাকর্মীদের রাস্তা ছেড়ে দেয়ার জন্য অনুরোধও করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম