• শিরোনাম


    নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন ঝুট ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

    শাহরিয়ার আহাম্মেদ শিমুলঃরূপগঞ্জ | ১৪ সেপ্টেম্বর ২০১৮ | ৫:৪৪ অপরাহ্ণ

    নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন ঝুট ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

    আজ শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নং ব্রিজ এলাকায় সড়কের পাশ থকে ওই তিন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

    নিহতরা হলো, রাজধানীর মহাখালী এলাকার শহীদুল্লাহ্র ছেলে মো: সোহাগ (৩২), মুগদা এলাকার মো: আব্দুল মান্নানের ছেলে শিমুল (৩১) ও ওই এলাকার আব্দুল ওয়াহাব মিয়ার ছেলে নুর হোসেন বাবু (৩০) । খবর পেয়ে নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেন।



    স্বজনদের দাবি, গত বুধবার বেড়াতে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয় তাদেরকে যাত্রীবাহি বাস থেকে নামিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তারা নিখোঁজ থাকে। ওই বাসের সুপারভাইজার তাদের ফোন করে অপহরণের বিষয়টি জানান। নিহতরা কোন রাজনীতির সাথে জড়িত নয়। তারা গার্মেন্টের ঝুট ব্যবসা করতো।

    রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার দিবাগত রাতের কে বা কারা ওই তিন যুবককে গুলি করে হত্যার পর সেখানে ফেলে রেখে যায়। তিনটি লাশেরই মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ রয়েছে।

    তাদের একজনের পকেটে ৬০ পিস ইয়াবা এবং আরেক জনের পকেটে একটি মানিব্যাগ পাওয়া গেছে। তবে, কারা বা কী কারনে এই হত্যাকান্ড ঘটিয়েছে সে বিষয়ে কোন ধারণা করা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম