• শিরোনাম


    নবী প্রেমীদের বিক্ষোভে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া: জঙ্গি সংগঠন ইস্কন নিষিদ্ধের দাবী।

    রিপোর্টঃঃ ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০১৯ | ৩:৪৫ অপরাহ্ণ

    নবী প্রেমীদের বিক্ষোভে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া: জঙ্গি সংগঠন ইস্কন নিষিদ্ধের দাবী।

    আজ ২১শে অক্টোবর সোমবার বেলা ১২টায় ইসকন নিষিদ্ধ ও ফেসবুক মেসেঞ্জারে নবী করিম সা. কে অশ্লীল ভাষায় কটুক্তিকারীর ফাসির দাবিতে কাওমী ইসলামী ছাত্র-ঐক্য পরিষদের ব্যনারে এক বিক্ষোভ মিছিল বের করে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের তৌহিদী জনতা। হাজার হাজার ধর্মপ্রাণ মুসলিম জনতা, আলেম-উলামা ও মাদ্রাসার ছাত্রদের উপস্থিতিতে বুরহানুদ্দিনের (ভোলা)নবীপ্রেমি তৌহিদী জনতার উপরে পুলিশী বর্বর হামলা ও চারজন নবীপ্রেমির শাহাদাতের জন্য ক্ষুব্ধ জনতা উগ্রবাদী ইসকন সংগঠনের নিষিদ্ধের দাবী তোলেন।
    মিছিল শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লারের সামনে বিশাল এক পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সুনামধন্য প্রিন্সিপাল ও শাইখুল হাদিস আল্লামা মুফতি মুবারকুল্লাহ সাহেব। বক্তৃতা রাখেন, আল্লামা শায়েখ সাজিদুর রহমান, মুফতি আব্দুর রহিম কাসেমী, মুফতি মুহাম্মদ এনামুল হাসান সহ জেলার সকল শীর্ষ উলামায়ে কেরামগণ। সকলের দাবী একটাই, উগ্রবাদী সংগঠন ইসকন বন্ধ করতে হবে এবং নবীর বিরুদ্ধাচার ও কটুক্তিকারীদের জন্য ফাসির আইন করে প্রকাশ্যে ফাঁসিতে ঝুলাতে হবে। এছাড়াও মোনাজাত পূর্ব এই মিছিলের কয়েকটি দাবী তুলে ধরা হয়েছে!
    নবীর ব্যপারে কটুক্তিকারী বিপ্লব চন্দ্রের ফাসি দিতে হবে। বুরহানুদ্দিন থানার ওসি ও এসপিকে বরখাস্ত করতে হবে। ইসকন নিষিদ্ধ করতে হবে। যারা নিহত তথা শাহাদত বরণ করেছেন, তাদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে। যারা আহত হয়েছেন, তাদের সরকারি খরচে সেবা দিতে হবে।
    সর্বশেষ দুনিয়া ও আখেরাতের মঙ্গল কামনা করে বিক্ষোভ মিছিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম