• শিরোনাম


    নবীনগর সিনামাছি গ্রামে সংঘর্ষে পুলিশসহ আহত-১০,দাঙ্গাপুলিশ মোতায়েন।

    এস এম অলিউল্লাহ নবিনগর থেকে | ৩০ আগস্ট ২০১৮ | ৩:০৮ অপরাহ্ণ

    নবীনগর সিনামাছি গ্রামে সংঘর্ষে  পুলিশসহ আহত-১০,দাঙ্গাপুলিশ মোতায়েন।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের সিনামাছি গ্রামে মুসলমানি অনুষ্টান, দেয়াল নির্মানের চাঁদা বাজিকে কেন্দ্র করে ও পূর্ববিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ প্রায় ১০জন আহত হয়েছে।
    গতকাল বুধবার (২৯/০৮/১৮) গ্রামের বিবাদমান মানিক মিয়া গ্রুপ ও রেজাউল মিয়া গ্রুপের মধ্যে এ রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে সর্টগানের ৫ রাউন্ড ছড়াগুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহত পুলিশ ইব্রাহিম মিয়াকে দ্রুত নবীনগর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ সংঘর্ষে জড়িত ১১ নারীসহ সহ ১৪জনকে আটক করেছে পুলিশ। পরবর্তী সংঘর্ষ এড়াতে অতিরিক্ত এক প্লাটুন দাংগা পুলিশ এলাকায় মোতায়ন করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্র জানা যায় গ্রামের আধিপত্য বিস্তার নিয় ওই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বাড়ির বাউন্ডারীর দেয়াল নির্মানের জন্য চাঁদা ও সুন্নতে খতনা অনুষ্ঠানকে কেন্দ্র করে বুধবার বিবাদমান দুই গ্রুপ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।
    নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, অফিসার ইনর্চাজ আসলাম সিকদার ঘটনাস্থলে অবস্থান করছেন । পরবর্তী সংঘর্ষ এড়াতে ব্রাহ্মণবাড়িয়া থেকে অতিরিক্ত এক প্লাটুন দাংগা পুলিশ এনে এলাকায় মোতায়ন করা হয়েছে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ আসলাম সিকদার বলেন,৫ রাউন্ড গুলিছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়, পুরো গ্রাম এখন পুলিশের নিয়ন্ত্রনে, এলাকায় পর্যাপ্ত ফোর্স মোতায়েন রয়েছে

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম