• শিরোনাম


    সভাপতি-সাধারন সম্পাদক

    নবীনগর প্রেসক্লাব নির্বাচনে লিটন-কল্লোল নির্বাচিত হওয়ায় “আওয়ার কণ্ঠে”র অভিনন্দন।

    | ২৭ জানুয়ারি ২০১৯ | ৬:০৩ অপরাহ্ণ

    নবীনগর প্রেসক্লাব নির্বাচনে লিটন-কল্লোল নির্বাচিত হওয়ায় “আওয়ার কণ্ঠে”র অভিনন্দন।

    নবীনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন/২০১৯-২০কার্যকরী পরিষদ নির্বাচন উৎসবমূখর পরিবেশে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার(২৭/০১) উপজেলা পরিষদ রোড ক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। তৃতীয়বাবের মত এবারও বিপুল ভোটে সভাপতি পদে দৈনিক সমকাল প্রতিনিধি মাহাবুব আলম লিটন নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী জালাল উদ্দিন মনির পেয়েছেন ১৩ ভোট।

    দ্বিতীয়বারের মত সাধারণ সম্পাদক বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদ এর প্রতিনিধি আসাদুজ্জামান কল্লোল, তিনি ভোট পেয়েছেন ২৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী খ,ম হযরত আলী পেয়েছেন ০৯ জন ।



    অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনাজ, সহ-সভাপতি মনিরুল ইসলাম বাবু(বিনা প্রতিদ্বন্ধীতায়),সহ-সাধারণ সম্পাদক- সাইদুল ইসলাম সোরাফ( বিনা প্রতিদ্বন্ধীতায়), অর্থ সম্পাদক- মোঃ দেলোয়ার হোসেন, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক- সেলিম রেজা, ক্রীড়া সাহিত্য সাংস্কৃতিক ও পাঠগার সম্পাদক- মোঃ কামরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- পিয়াল হাসান রিয়াজ(বিনা প্রতিদ্বন্ধীতায়),কার্যকরী সদস্য-শরিফুল ইসলাম বাদল,মোঃ সোহরাব হোসেন জুয়েল।
    নবগঠিত নবীনগর প্রেসক্লাব কার্যকরী পরিষদকে কাতার থেকে প্রচারিত অনলাইন পত্রিকা “আওয়ার কণ্ঠে”র পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছে আওয়ার কণ্ঠ পরিবার ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম