• শিরোনাম


    নবীনগর পূর্ব ছয় ইউনিয়ন স্বাস্থ্য সহকারীদেরকে নিজস্ব অর্থায়নে পিপিই দিলেন চেয়ারম্যান আবুল হোসেন

    এস.এম অলিউল্লাহ, বিশেষ প্রতিনিধি, | ০৫ এপ্রিল ২০২০ | ৬:৩১ পূর্বাহ্ণ

    নবীনগর পূর্ব ছয় ইউনিয়ন স্বাস্থ্য সহকারীদেরকে নিজস্ব অর্থায়নে পিপিই দিলেন চেয়ারম্যান আবুল হোসেন

    নভেল করোনা ভাইরাসকে কেন্দ্র করে বিশ্ব যখন আতুড়ঘরে পরিনত হয়েছে।সারা বিশ্বে একে একে মৃত্যুর মিছিলে যোগ দিচ্ছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।ডাক্তাররাও বাদ যাচ্ছে না এই মহামারী করোনা ভাইরাস থেকে। এই সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য স্বাস্থ্য সহকারীদেরকে কর্মস্থলে নিরাপত্তা ও তাদের কাজের প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষে ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবুল হোসেনের নিজস্ব অর্থায়নে গতকাল শনিবার (০৪/০৪)দুপুর ১২টায় নূরনগর এলাকার ছয়টি ইউনিয়নের মোট ১২ জন স্বাস্থ সহকারীকে পিপিই ও করোনা ভাইরাসে স্বাস্থ্য সুরক্ষাকারী বিভিন্ন সরন্জামাদি দেওয়া হয়।এছাড়াও গনসচেতনার লক্ষে মানুষের মাঝে ৫০০ জোড়া হ্যান্ড গ্লাভস,মাস্ক ও হেড সেইফার বিতরন করেন।

    বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শিবপুর ইউপি’র চেয়ারম্যান শাহীন সরকার,এবংউপজেলা আওয়ামিলীগের শ্রম বিষয়ক সম্পাদক কবির আহাম্মদ সহ এলাকার সর্বস্তরের জনগন।



    উদ্যোগক্তা চেয়ারম্যান হাজী আবুল হোসেন বলেন,স্বাস্থ্য সহকারীদেরকে পিপিই দিতে পেরে অনেক ভাল লাগছে।এই মূহুর্তে তাদেরই সবচেয়ে বেশী দরকার।যাতে তারা যেকোন রোগীকে চিকিৎসা সেবা দিতে স্বাচ্ছন্দবোধ করে।

    শাহীন সরকার বলেন, “করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দেশের এই কঠিন পরিস্থিতির মধ্যে স্বাস্থসহকারীকে পিপিই দেওয়ার এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।আমাদের সবাইকে এ ব্যাপারে আরও সচেতন হতে হবে তাহলেই এই ভাইরাসকে মোকাবেলা করে জয় লাভ করতে পারব ইনশাল্লাহ।”

    উক্ত কার্যক্রমে উপস্থিত থেকে কবির আহাম্মদ বলেন এই মূহুর্তে স্বাস্থ্য সহকারীরা সবচেয়ে বেশী ঝুঁকিতে কাজ করছেন তাই তাদের কাজে উৎসাহ দেওয়ার জন্য চেয়ারম্যানের এই উদ্যোগকে ধন্যবাদ জানাই।

    ভোলাচং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর ফয়সাল বলেন,এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।এর ফলে বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য সহকারীরা তাদের কাজে স্বাচ্ছন্দবোধ করবে।

    এসময় উপস্থিত ছিলেন বিটঘর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক আলী আহাম্মদ খাঁন,ইউপি সদস্য মেহেদী জাফর দস্তগীর,মো.এনামুল হক,পূর্ব ছয় ইউনিয়ন থেকে আগত স্বাস্থ্য সহকারীগণ,বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম