• শিরোনাম


    নবীনগর থেকে কসবা আসার প্রবেশপথ বল্লভপুর ব্রীজ বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন

    রিপোর্ট: ধারাভাষ্যকার উজ্জ্বল হোসেন জীবন | ১৪ এপ্রিল ২০২০ | ৯:২৫ অপরাহ্ণ

    নবীনগর থেকে কসবা আসার প্রবেশপথ বল্লভপুর ব্রীজ বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন

    নবীনগর উপজেলা থেকে কসবা উপজেলায় আসার অন্যতম প্রবেশ পথ হলো কবি এস এম শাহনূর’র জন্ম গ্রাম বল্লভপুর ব্রীজ। ব্রাহ্মণবাড়িয়া জেলা লকডাউন ঘোষণা করা হলেও নবীনগর থেকে প্রতিদিন এই বল্লভপুর ব্রীজ দিয়েই শত শত মানুষ অবাধে চলাফেরা ও কসবায় প্রবেশ করতো,,,
    তাই আজ কসবা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা টানিয়ে বল্লভপুর ব্রিজে ব্যারিকেড সৃষ্টি করা হয়। যাতে অবাধে লোকজন প্রবেশ অথবা বাহির হতে না পারে।
    কসবার ‘জনবান্ধব’ উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ উল আলম জানান মান্যবর জেলা প্রশাসকের নির্দেশে কসবা উপজেলা কে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।” তিনি আরো জানান, ইতিমধ্যেই গোপীনাথপুর,নয়নপুর,কুটি’র প্রবেশ পথ দিয়ে কসবায় যেন লোকজন প্রবেশ করতে না পারে সেই পথ গুলো বন্ধ করে দেওয়া হয়েছে।
    তিনি আরো বলেন, এই প্রতিবন্ধকতা আক্রোশের নয়,এটি দুই উপজেলার মানুষের নিরাপত্তার জন্যই করা হয়েছে।” তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
    এ সময় উপস্থিত ছিলেন কসবা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) জনাব লোকমান হোসেন, মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মঈনুল ইসলাম, কাইতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব,মোঃ শওকত আলী, মেহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব, মোঃ আলম মিয়া, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব, মোঃ শাহ আলম,
    উল্লেখ্য বন্ধ হওয়া বল্লভপুর ব্রিজে দুজন গ্রাম পুলিশ ২৪ ঘন্টা দায়িত্ব পালন করবে, যাতে জরুরী প্রয়োজনীয় যেমন (এম্বুলেন্স, ফায়ার সার্ভিস, প্রশাসনের গাড়ি, জরুরী খাদ্যসামগ্রীর) গাড়ি যেন প্রবেশ ও বাহির হতে পারে।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম