• শিরোনাম


    নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেক ও আওয়ামীলীগ নেতা মাছুমের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ

    আওয়ার কন্ঠ নিউজ ডেস্ক: | ১৬ আগস্ট ২০২১ | ১০:১২ পূর্বাহ্ণ

    নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেক ও আওয়ামীলীগ নেতা মাছুমের বিরুদ্ধে  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় সাংসদের নাম ভাঙ্গিয়ে একের পর এক দুনীর্তি,চাদাঁবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করায় ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ্ আল মাছুমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বরাবর গত ১২ আগস্ট বৃহস্পতিবার লিখিতভাবে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাসিন্দা সংবাদ কর্মী এম.ডি বাবুল ভূঁইয়া।

    অভিযোগ সূত্রে জানা যায়,ছাত্র জীবনে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত ও এক সময়ের হতদরিদ্র জাকির হোসেন সাদেক নবীনগরে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর অপরাধ জগতের ডন বনে গিয়ে প্রচুর অবৈধ অর্থের মালিক হয়ে যান এবং ঢাকায় কোটি টাকা মূল্যের ফ্ল্যাট ক্রয় করেন।সাদেক বর্তমান সরকারের আশ্রায়ণ প্রকল্পের লাউর ফতেহ্পুর গ্রীন ভিলেজ প্রকল্পে সাব-ঠিকাদার হিসেবে উন্নয়ন কাজের নামে অবৈধ অর্থ আত্মসাৎ,গৃহহীনদের ঘর দিবেন বলে অর্থ আদায়,পরিবারের আপন চাচা ও ভাইদের জায়গা-জমি দখল, নবীনগরে অবৈধ ভাবে সরকারী বাসা দখল,টিআর-কাবিখার টাকা আত্মসাৎ,খাল খনন ও মাটি ভরাটের নামে অর্থ আত্মসাৎ,প্রকাশ্যে উপজেলা পরিষদে প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা,জোরপূর্বক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়ী পুড়িয়ে দেওয়া,মুক্তিযোদ্ধা দ্বীন ইসলামের উপর হামলা,প্রকাশ্যে যুবলীগ নেতা ও জনৈক অটো রিক্সা চালককে পেটানো,মাদক ব্যবসা নিয়ন্ত্রণ সহ আরো নানা অভিযোগ করা হয় ভাইস চেয়ারম্যান সাদেকের বিরুদ্ধে।




    একই অভিযোগ পত্রে উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ্ আল মাসুমের বিরুদ্ধেও বহু অভিযোগ করা হয়।অভিযোগে বলা হয়-সন্ত্রাসী সাদেক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে মাদক ও অপরাধ জগৎ নিয়ন্ত্রণ করেন প্রতারক মাছুম। তার বিরুদ্ধে ভূয়া আদম ব্যবসার নামে অর্থ আত্মসাৎ,মাদ্রাসা ও ঈদগাহের নামে বরাদ্দকৃত সরকারী অর্থ আত্মসাৎ,ভূয়া মুক্তিযোদ্ধার ছেলে, মানুষ পিটানো ও হুমকি, মানুষের সাথে প্রতারণা সহ আরো বহু অভিযোগ করা হয়।

    এ বিষয়ে অভিযোগকারী সংবাদকর্মী এম.ডি বাবুল ভূঁইয়া অভিযোগের সত্যতা স্বীকার করে জানান,মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। দলের নাম ব্যবহার করে নবীনগরে স্বার্থান্বেষী কোনও মহল যাতে সরকারের সফলতাকে ম্লান করতে না পারে সেজন্য সকলকে সোচ্চার থাকতে হবে। তিনি তার অভিযোগ সমূহ সঠিক তদন্ত সাপেক্ষে সন্ত্রাসী সাদেক ও প্রতারক মাছুমের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে জোর দাবী জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম