• শিরোনাম


    নবীনগরে ১৯ কেজি ভারতীয় গাঁজা সহ পাঁচজন গ্রেফতার।

    অলিউল্লাহ খান, নবীনগর প্রতিনিধিঃ আওয়ার কণ্ঠ ২৪.কম | ০৮ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৩৩ পূর্বাহ্ণ

    নবীনগরে ১৯ কেজি ভারতীয় গাঁজা সহ  পাঁচজন গ্রেফতার।

    মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, তবু থেমে নেই পাচার,
    বৃদ্ধা-যুবতি-শিশুরাও মাদক কারবারে সম্পৃক্ত!

    পঞ্চাশোর্ধ আলেয়া বেগম,অাঠারো ঊনিশের যুবতি সোমা বেগম ওরফে কেচি,কুড়ি বছরের যুবক আল আমিন,তেরো কি চৌদ্দ বছরের কৈশরে সবে সবুজ মিয়া, অার মাত্র ১০ বছরের শিশু রাজু। তারা সকলে একই উপজেলার বাসিন্দা। দুই মহিলা অবশ্য একই বাড়ির। অন্যরা ভিন্ন গ্রামের হলেও তাদের সকলেই এক পথের পথিক! সবাই মাদক ব্যবসায়ী। ভারতীয় গাঁজাসমেত ওরা ধরা পড়ে পুলিশের জালে। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা এলাকার।
    মাদকের বিরুদ্ধে চলছে জিরো টলারেন্সে অভিযান।
    চলছে ধরপাকড়,এমনকি ক্রসফায়ারও!
    তবুও থেমে নেই মাদক পাচার,নানান কৌশলে অাসছে মাদক,অাবাল-বৃদ্ধ-বণিতা সব বয়সের মানুষ জড়িত মাদক পাচারে।
    ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নবীনগর উপজেলাধীন শিবপুর এলাকা থেকে তাদেরকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন জেলার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের সীমান্তবর্তী ক্ষিরনাল গ্রামের গোলাম হাক্কানীর স্ত্রী অালেয়া বেগম (৫২), একই বাড়ির মৃত অাক্তার মিয়ার কন্যা সোমা বেগম ওরফে কচি (৩০), পাশ্ববর্তী লতুয়ামুড়া গ্রামের অাবদুল জলিলের পুত্র মো. অাল অামিন (৩৫), পার্শ্ববর্তী অাকবপুর গ্রামের শাহজাহান মিয়ার পুত্র রাজু মিয়া (১০) এবং পাশের বিনাউটি ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের অবিদ মিয়ার পুত্র সবুজ মিয়া (১৫)। তাদের জিম্মা থেকে ১৯ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।
    পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানার উপ-পরিদর্শক (এসঅাই) ইহসানুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকালে শিবপুর ইউনিয়ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। বেলা প্রায় ১২ টার দিকে শিবপুর-নবীনগর সড়কের শিবপুর সিএনজি স্ট্যাণ্ড হতে মহিলাসহ ওই পাঁচজনকে অাটক করে। তল্লাশী চালিয়ে তাদের জিম্মা থেকে উদ্ধার করা হয় ১৯ কেজি ভারতীয় গাঁজা। এ সংক্রান্তে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক অাইনে দায়ের করা হয় মামলা।
    নবীনগর থানার পরিদর্শক (ওসি) অাসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজুর পর তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম