• শিরোনাম


    নবীনগরে মুজিব বর্ষের দুর্যোগ সহনিয় ঘর পেলেন ২৪ হতদরিদ্র পরিবার

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ১৭ মার্চ ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ

    নবীনগরে মুজিব বর্ষের দুর্যোগ সহনিয় ঘর পেলেন ২৪ হতদরিদ্র পরিবার

    শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের হতদরিদ্র ও যাদের জমি আছে ঘর নাই এমন ২৪টি পরিবারকে দেয়া হচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ। মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে নবীনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় টিআর/কাবিটার কর্মসূচির আওতায় ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে এই বাসগৃহ নির্মাণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় মুজিব বর্ষের প্রথম দিনে নবীনগর উপজেলার ২৪টি পরিবারের মাঝে এই দূর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্থান্তর করা হয়েছে।

    নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামন মনির। এসময় আরো উপস্থিত ছিলেন,সহকারি কমিশনার (ভূমি) মো. ইকবাল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন সাদেক,ভাইস চেয়ারম্যান (মহিলা) শিউলি রহমান,ওসি রনোজিত রায়,উপজেলা প্রকল্পো ও বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানোর রহমান, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,ইউপি চেয়ারম্যান মো.আলি আকবর, আওয়ামীলীগ নোত মো. শামীম রেজা,আশ্রাফুল আলম জনি প্রমুখ।এসময় ২৪জন উপকারভোগীর কাছে বাসগৃহের চাবি আনুষ্ঠানিকভাবে হস্থান্তর করেন।



    উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম জানান, টিআর/কাবিটার কর্মসূচির আওতায় ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে উপজেলায় মোট ২৪ টি দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ তাদের হাতে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। উপকারভোগী উপজেলার শ্রীরামপুর গ্রামের কহিনূর বেগম ও বাড়াইল গ্রামের সুমা রানী জানান, মুজিব বর্ষের প্রথমদিনে সরকার আমাদের হাতে দুর্যোগ সহনীয় ঘরের চাবি তুলে দিয়েছেন। এতে আমরা খুবই খুশি হয়েছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম