• শিরোনাম


    নবীনগরে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সাথে স্থানীয় এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৯ নভেম্বর ২০২০ | ৬:২৩ অপরাহ্ণ

    নবীনগরে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সাথে স্থানীয় এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে “প্রতিবাদের সুরে- মাদক থাকবে দুরে” এই শ্লোগানে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সাথে এক
    মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগরের জাতীয় সংসদ সদস্য ও মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। সংগঠনের সভাপতি মোঃ আবু কাওসার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অত্র সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ মনিরুজ্জামান মনির, পৌরসভার মেয়র ও অত্র সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট শিব শংকর দাস,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র সংগঠনের উপদেষ্টা একরামুল সিদ্দিক , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ ও অত্র সংগঠনের উপদেষ্টা আমিনুর রশিদ উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক ও অত্র সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লিটন সহ মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের উপজেলা কমিটি, পৌর কমিটি, ইউনিয়ন কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



    অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ সভাপতি সাংবাদিক হেদায়াতুল্লাহ । অনুষ্ঠানের মত বিনিময় শুরুতে সংগঠন পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন পৌর শাখার সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ। সংগঠনের সাধারণ সম্পাদক ওমর ফারুক এর সঞ্চালনায় সংগঠনের সকল নেতৃবৃন্দ প্রধান অথিতি সহ সকল উপদেষ্টাদের সাথে ব্যক্তিগতভাবে পরিচিত হন। পরিচয় পর্ব শেষে প্রধান অতিথি উনার বক্তব্য বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে হলে বর্তমান যুব সমাজকে মাদক মুক্ত রাখতে হবে। উন্নয়নের প্রধান অন্তরায় মাদক, মাদক থেকে সকল অপরাধের সৃষ্টি হয়। আমি আনন্দিত ও গর্বিত আমার নির্বাচনী এলাকায় এরকম একটি সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। নবীনগর উপজেলায় এরকম একটি সংগঠনের প্রয়োজন ছিল, এরকম একটা অধূমপায়ী সংগঠন তৈরি করার জন্য সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন সমাজের সকল পর্যায়ের লোক দ্বারা অত্র সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে এর জন্য আমি নিজেকে এই সংগঠনের সাথে সম্পৃক্ত করলাম। সংগঠনের সকল ভাল কাজে অবশ্যই আমি পাশে থাকব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরো উচ্চ পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের প্রত্যেককে মাদকমুক্ত সমাজ গঠন করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। স্বাগত বক্তব্যে সংগঠনের সভাপতি মোহাম্মদ আবু কাওসার সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্য এবং আগামী কর্মপরিকল্পনা প্রধান অতিথিসহ উপস্থিত সকলের নিকট তুলে ধরেন। আলোচনা শেষে সংগঠনের পক্ষ থেকে সংগঠনের গঠনতন্ত্র প্রধান অথিতির হাতে তুলে দেওয়া হয় ,উল্লেখ্য যে উক্ত সংগঠনটি গ্রাম পর্যন্ত কমিটি বাস্তবায়ন করার পরিকল্পনা হাতে নিয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম