• শিরোনাম


    নবীনগরে মাকে নৌকা ঘাটে বসিয়ে গায়েব হলো মেয়ে, থানায় ডায়েরী করেছেন মা

    রিপোর্ট: এস.এম অলিউল্লাহ (স্টাফ রিপোর্টার) | ২৭ নভেম্বর ২০১৯ | ২:৪৫ অপরাহ্ণ

    নবীনগরে মাকে নৌকা ঘাটে বসিয়ে গায়েব হলো মেয়ে, থানায় ডায়েরী করেছেন মা

    টাকা ভাংতি আনার কথা বলে মাকে নৌকা নৌকা ঘাটে বসিয়ে মেয়ে সে যে গেল আর ফিরে আসেনি। ঘন্টার পর ঘন্টা নৌকাঘাটে মা অপেক্ষা করে অনেক খুঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান না পেয়ে, অবশেষে চারদিন পর গতকাল মঙ্গলবার থানায় নিখোঁজ সাধারণ ডায়েরী করেছে অসহায় মা মোছেনা বেগম। ঘটনাটি গত ২২ নভেম্বর ব্রাহ্মণবাড়িযার নবীনগর সদর বাজারে ঘটেছে।

    জানাযায়, নবীনগর উপজেলার উরখুলিয়া গ্রামের আইযুব মিয়ার কন্যা খাদিজা বেগমের সাথে একই উপজেলার দৃর্গারামপুর গ্রামের সৌদি আরব প্রবাসী মমিন মিয়ার ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে হয়। গত ৩ মার্চ সৌদি আরবে স্বামীর কাছে চলে যান খাদিজা বেগম। দীর্ঘ ৬মাস স্বামীর সাথে সৌদি আরব থাকার পর ২৭ স্বেপ্টেম্বর দেশে ফিরে আসেন খাদিজা বেগম।



    গত ২২ নভেম্বর ডাক্তার দেখাতে নবীনগর এলে নবীনগর সদর বাজারের নৌকাঘাটে তার মা মোছেনা বেগমের সাথে দেখা হয়। ওই সময় টাকা ভাংতি আনার কথা বলে খাদিজা বেগম তার মাকে নৌকাঘাট বসিয়ে দিয়ে চলে যাওয়ার কয়েক ঘন্টা অতিবাহিত হওয়ার পরও, খাদিজা বেগম ফিরে না আসায় মা মোছেনা বেগম নবীনগর সদর বাজারে মেয়েকে খোঁজাখুঁজি শুরু করেন। দিনভর তালাশ করেও মেয়ের কোন সন্ধান না পেয়ে তার শশুর বাড়িতে বাড়িতে খবর নিয়ে জানতে পারে ওইখানে সে যায়নি।কোন আত্বীয়স্বজনদের বাড়িতেও যায়নি। নিখোঁজের চারদিন পার হয়ে গেলেও মেয়েকে না পেয়ে অবশেষে গতকাল মঙ্গলবার খাদিজার মা মোছেনা বেগম নবীনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং ৯৫৩।

    এ বিষয়ে খাদিজা বেগমের বড় ঝা শিউলী বেগম বলেন, আমাদের সংসারে কোন অশান্তি নেই। খাদিজা ডাক্তারের কাছে আসার সময় আমার শাশুরী তাকে গরম দুধ খেতে দিয়েছে। আমার শাশুরী আমাদেরকে মেয়ের মতো স্নেহ করেন। খাদিজা নিখোঁজ হওয়ার পর থেকে আমার শাশুরী অসুস্থ হয়ে পরেছেন।

    এ বিষয়ে,নবীনগর থানার ওসি তদন্ত রাজু আহম্মেদ সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি নিখোঁজ খাদিজা বেগমকে দ্রুত সময়ে উদ্ধার করার জন্য।

    খাদিজার সন্ধান পেলে ০১৭৭৬৩৯৪৪৮৪ মোবাইল নাম্বারে জানাতে বিনিত অনুরোধ করেছেন তার মা মোছেনা বেগম।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম