• শিরোনাম


    নবীনগরে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

    রিপোর্ট হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার: | ১৮ ডিসেম্বর ২০২০ | ৭:১১ পূর্বাহ্ণ

    নবীনগরে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

    ব্রাক্ষণবাড়িয়া নবীনগর উপজেলা টিয়ারা জাতীয় কর্মসুচির অংশ হিসেবে স্টুডেন্টস ওয়েল ফেয়ার এসোসিয়েশান অব টিয়ারা উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক ও জাতির গর্বিত সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ফুলের তুরা এবং ক্রেষ্ট দিয়ে সম্মান প্রদান করা হয়।

    বীর মুক্তিযোদ্ধাদের সম্মানা শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান-
    ১৬ ই ডিসেম্বর বিকালে টিয়ারা আয়েশা বেগম উচ্চ বিদ্যালয় মাঠে আনন্দগন উৎসব মোহর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।



    স্টুডেন্টসঃ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টিয়ারা মোঃ রাসেলের সভাপতিত্বে ও স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ মাসুকুল ইসলাম অবির সঞ্চালনায়
    প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা আওয়ামীলীগ শ্রমবিয়ক সম্পাদক ও টিয়ারা আয়েশা বেগম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ কবির হোসেন আহমেদ।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দৌলতপুর কাসেমুল উলুম আলিম মাদ্রাসার পরিচালনা পরিষদ সভাপতি ইন্জিনিয়ার মোঃ এনামুল হক,দৌলতপুর কাসেমুল উলুম আলিম মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম,টিয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম আজাদ,টিয়ারা প্রবাসি জনকল্যাণ পরিষদের সভাপতি মোঃ আল-আমিন (মানিক)টিয়ারা গ্রাম উন্নন পরিষদ সভাপতি মোঃ আলমগীর হোসেন মাষ্টার,টিযারা গ্রাম উন্নয়ন পরিষদ সহ-সভাপতি মাহমুদ আলম স্বপন,টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদ সাধারণত সম্পাদক মোঃ আমির খালেদ মাষ্টার,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আবুল হোসেন,ওয়ার্ড যুবলীগ সভাপতি কামাল পার্ভেজ সহ এলাকার সকল স্তরের জনগন উপস্থিত থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন,এতে পৃষ্ঠপোষকতায় ছিলেন হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্টাতা প্রাবাসি আতিকুর রহমান শিশু।

    প্রধান অতিথি কবির হোসেন আহমেদ তার বক্তব্য বলেন জাতির জনক বঙ্গবন্ধু জন্ম না হলে দেশ স্বাধীন হতনা,বঙ্গবন্ধু ডাকে সারাদিয়ে লাখো শহীদের রক্তে বিনিময়ে আমরা আজ স্বাধীন দেশ পেয়েছি।পৃথিবীর প্রায় দেশেই রাষ্ট্র নায়কদের ভাস্কার্য্য থাকে , সেই ভাস্কর্য্য কে স্বাধীনতা বীরুধী অপশক্তি ভাংচুর করছে তার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাচ্ছি। তার পাশি-পাশি মরন নেশা ইয়াবা ছুবুলে দেশের যুবসমাজ আজ দংশের দারপান্তে আপনারা যাদি আমার পাশে থাকেন মাদকসেবি মাদকবিক্রেতা কেউ গ্রামে থাকতে পারবে না তাদের কে কঠিন হস্তে ধমন করা হবে। আর যদি মাদক ছেড়ে ভাল হয়ে যান আপনাদের কর্ম সংস্হান করেদিব। না হয় আমরা গ্রাম বাসি মিলে ধরে ধরে পুলিশে দিয়েদেব।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম