• শিরোনাম


    নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদের ব্যাপক গন সংযোগ।

    | ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৩৮ অপরাহ্ণ

    নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদের ব্যাপক গন সংযোগ।

    আজ ২৯ সেপ্টেম্বর,শনিবার ব্রাহ্মনবাড়ীয়া-৫ (নবীনগর) নির্বাচনী এলাকার শ্যামগ্রাম,রছুল্লাবাদ ও জিনদপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে দিনব্যাপী ব্যাপক গন সংযোগ শেষে পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানালেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    তিনি বলেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নৌকার বিকল্প নাই।
    শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহা সড়কে।



    তিনি আরও বলেন সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়লাভ করে শেখ হাসিনা হবেন বাংলাদেশের প্রথম হ্যাট্রিক প্রধানমন্ত্রী।

    জাতীয় রাজনীতির প্রেক্ষাপটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে কোনও সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নবীনগরের প্রেক্ষাপটে নাম সর্বস্ব জোট-মহাজোট অর্থহীন বলে দাবী করেন আগামী সংসদ নির্বাচনে মনোনয়নের অন্যতম দাবীদার সাবেক ছাত্রনেতা ব্যারিস্টার জাকির আহাম্মদ।
    তিনি কর্মী-সমর্থক ও ভোটে সমৃদ্ধ নবীনগর আসনে নৌকার মনোনয়ন আওয়ামীলীগ থেকে দেয়ার জোর দাবী করেন। নবীনগরবাসীর কাংখিত উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামীলীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানান তিনি। মনোনয়ন পেলে সকলের সহযোগিতায় এ আসনটিকে আওয়ামীলীগের মডেল আসন বানানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন অনলবর্ষী বক্তা ব্যারিস্টার জাকির আহাম্মদ।
    FB_IMG_1538238174336

    সকাল ১১ টায় শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ কার্যলয়ে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক প্রবীর ভট্রাচার্য, নাজিম উদ্দিন ধনু মেম্বার, মোরশেদ আলম,শেখ সামসুদ্দোহা প্রমূখ।

    সকাল ১০ টায় রছুল্লাবাদ বাজারে গন সংযোগ শেষে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন রছুল্লাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আলি আকবর চেয়ারম্যান।বক্তব্য রাখেন টিটন পাল এবং ছাত্রলীগ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

    বিকাল ৪ টায় জিনদপুর বাজারে অনুষ্ঠিত পৃথক সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূইয়া।
    বক্তব্য রাখেন: অধ্যাপক মাহবুবুল আলম,আ:রহিম,যুবলীগ সভাপতি আব্দুল হাদি,কৃষকলীগ সভাপতি রফিকুল ইসলাম,সৌদিআরব প্রবাসী রুবেল রানা,নজরুল ইসলাম, হাবিবুর রহমান, ফিরুজ মেম্বার,আবু নছর মেম্বার,শিহাব উদ্দিন প্রমূখ।

    সকল বক্তারা আগামী সংসদ নির্বাচনে ব্যারিস্টার জাকির আহাম্মদকে নৌকার মনোনয়ন দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান।

    মোটর শোভাযাত্রা ও মিছিল নিয়ে নেতা-কর্মীরা সভা সমূহে যোগদান করেন।লোকজনের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে পথসভা গুলো সমাবেশে রূপলাভ করে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম