• শিরোনাম


    নবীনগরে বর্ণাঢ্য আয়োজনে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

    রিপোর্ট: এস.এম. অলিউল্লাহ খান, স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯ | ১২:৫৫ অপরাহ্ণ

    নবীনগরে বর্ণাঢ্য আয়োজনে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে শনিবার সকালে হাজারো শিক্ষার্থীদের উপস্থিতিতে নবীনবরণ অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
    প্রথমে অনুষ্ঠানের শুরুতে কলেজের পক্ষ থেকে আমন্ত্রিত সকল অতিথীদের বিভিন্ন ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও অত্র কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ অনুষ্ঠানের উদ্ভোধক হিসাবে শুভ উদ্ভোধন ঘোষনা করলে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।



    কলেজের অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনার বাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মচারী কল্যান সমিতির সভাপতি আব্দুল খালেক, রূপালী ব্যাংক লিমিটেড কুমিল্লা সার্কেলের মহাব্যবস্থাপক মো: আব্দুর রহিম, রূপালী ব্যাংকের ডিজিএম মো: আব্দুল কুদ্দুস, বিশিষ্ঠ সমাজ সেবক ফারুক আহাম্মেদ, লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আবুল কাশেম মোকাদ্দোস, প্রিন্সিপাল জয়নাল আবেদিন, প্রধান শিক্ষক শাহ জাহান কবির, আল আমিন খান প্রমুখ।

    প্রধান অতিথি তার বক্তব্যে কলেজ প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদের শিক্ষা নিয়ে সকল কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন এবং আগামী HSC পরিক্ষায় উক্ত কলেজকে শতভাগ পাশ দেখার অভিব্যাক্তি প্রকাশ করেন।

    ব্যারিস্টার জাকির আহাম্মদ তার বক্তব্যে শিক্ষা সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে সকলের সহযোগীতা চান।

    দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জিয়াউর রহমান জসিম ও তার দল।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম