• শিরোনাম


    নবীনগরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় শ্রমিকলীগ ও যুবলীগ নেতা আটক।

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০১৯ | ১০:৪৮ অপরাহ্ণ

    নবীনগরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় শ্রমিকলীগ ও যুবলীগ নেতা আটক।


    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা ও ভাংচুর এবং দলীয় কার্যালয়ে টানানো বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় শ্রমিকলীগ ও যুবলীগের দুই নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত দুই নেতার নাম ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেন। আটককৃত ফোরকান উদ্দিন মৃধা নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক এবং আটককৃত আব্দুল মোমেন নবীনগর পৌর যুবলীগের সভাপতি।



    উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব রহিজ মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধা ও পৌর যুবলীগের সভাপতি আব্দুল মোমেনের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেনকে আটক করে পুলিশ। এর আগে বুধবার গভীর রাতে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ সিএনজি স্ট্যান্ডে অবস্থিত নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয় নেতারা।

    মামলার সূত্র থেকে জানা যায়, নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধার বাড়িতে অনুষ্ঠিত একটি গানের আসরে আওয়ামী লীগের এক নেতার বক্তব্য না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে এই হামলা ও ভাংচুরের ঘটনার সূত্রপাত।

    একটি সূত্র থেকে জানা যায়, নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে প্রায় সময়ই বসে মাদকের আসর। বৃহস্পতিবার দুপুরে ওই কার্যালয় থেকে পুলিশ মদের খালি বোতল পেয়েছে বলেও জানিয়েছে ওই সূত্রটি।

    নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহম্মেদ বলেন, ভাংচুরের ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেনকে ওই রাতেই গ্রেফতার করে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেন। এই ঘটনায় আরো কারা জড়িত আছে তা তদন্ত করে বের তাদেরও আইনের আওতায় আনা হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম