• শিরোনাম


    নবীনগরে ফ্রি ব্লাড গ্রুপ নির্নয় অনুষ্ঠিত

    রিপোর্ট হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার: | ২৬ মে ২০২১ | ৭:১৬ অপরাহ্ণ

    নবীনগরে ফ্রি ব্লাড গ্রুপ নির্নয় অনুষ্ঠিত

    ব্রাক্ষণবাড়িয়া নবীনগর উপজেলা নোয়াগাঁও উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র,ছাত্রীদের উদ্যোগে নোয়াগাও উচ্চ বিদ্যালয়ের ছাত্র -ছাত্রীদের ইউনিক আইডি কর্মসূচি উপলক্ষ ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি ২৬ মে বুধবার সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত চার শতাধিক ছাত্র-ছাত্রীদের রক্তের গ্রুপ ফ্রি নির্ণয় করা হয়েছে।



    উক্ত ব্লাডগ্রুফ নির্নয় অনুষ্ঠান শুভ উদ্ধোধন করেন- রক্তের গ্রুপ নির্ণয়ের সমন্বয়ক নোয়াগাঁও উচ্চবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কুষ্টিয়া মেডিকেল কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্র ডাঃ রিপন মিয়া

    তিনি জানান উক্ত কার্যক্রম দুই দিনব্যাপী চলবে, এতে বিদ্যালয়ের প্রতিটা ছাত্রছাত্রীদের কে রক্তের গ্রুপ নির্ণয়ের আওতায় আনা হবে। কর্মসূচিকে সাধুবাদ জানিয়েছেন নোয়াগাঁও উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন মিয়া।

     

    এছাড়া উক্ত কর্মসূচিতে ব্লাড গ্রুপিংয়ে সহযোগী হিসেবে ছিলেন, নোয়াগাঁও উচ্চবিদ্যালয়, বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় এবং মেডিক্যাল পড়ুয়া প্রাক্তন ছাত্র মোঃ শাহজামাল ভূঁইয়া, শাকিক; শাহজাহান, বাবলু, অন্তর, রবিউল,

    আব্দুল হাফেজ লিটন মেম্বার, কাজল মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, সাবেক মেম্বার আনিছুর রহমান সহ এলাকার মান্যগন্য ব্যাক্তি বর্গ উপস্হিতি থেকে ব্লাডগ্রুফ নির্নয় কাজে সহযোগীতা ও মহতি কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম