• শিরোনাম


    নবীনগরে প্রতিবন্ধী ও ক্যান্সার আক্রান্ত গরীব অসহায় মানুষকে নগদ অর্থ ও এক খ্যাদ ত্রাণ সামগ্রী দিলেন ইউএনও

    স্টাফ রিপোর্টার হেবজুল বাহার | ২২ এপ্রিল ২০২১ | ৯:৪৪ অপরাহ্ণ

    নবীনগরে  প্রতিবন্ধী ও  ক্যান্সার আক্রান্ত গরীব অসহায় মানুষকে নগদ অর্থ  ও  এক  খ্যাদ ত্রাণ সামগ্রী দিলেন  ইউএনও

    ১০০ জন অসহায় প্রতিবন্ধী ও ক্যান্সার আক্রান্ত পরিবারকে খুঁজে খুঁজে সারাদিনের কর্মব্যস্ততার পরেও বিভিন্ন জায়গায় গিয়ে তাদের পাশে দাঁড়ালেন ইউএনও,
    ব্রাহ্মণবাড়ীয়া নবীনগর উপজেলা পূর্বাঞ্চল শিবপুর উচ্চ বিদ্যালয় ও দক্ষিণ কাইতলা উচ্চ বিদ্যালয় মাঠে আজ দুপুরে , নবীনগরের নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক।

    তিনি নবীনগর উপজেলা পূর্বাঞ্চলের বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে, খুঁজে খুঁজে ক্যান্সার আক্রান্ত বিছানায় শায়িত রোগীকে আর্থিক অনুদান ও প্রতিবন্ধীকে নগদ অর্থ ও এক সপ্তাহের খ্যাদ ত্রাণ সামগ্রী ও নগদ আর্থিক সহযোগিতা। এভাবে সর্বমোট ১০০ জন অসহায় পরিবারকে খুঁজে খুঁজে সারাদিনের কর্মব্যস্ততার পরেও গিয়ে তাদের পাশে দাঁড়ালেন নবীনগরের ইউএনও ।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, ত্রাণ বিতরণকালে দরিদ্র পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। তারা প্রকৃত অর্থেই খুব কষ্টে আছেন। সামান্য সাহায্য পেয়েও তারা খুশি হয়েছেন। তারা অনেকে না খেয়ে, আবার অনেকে দু-এক বেলা খেয়ে দিন পার করছেন বলে জানিয়েছেন। নিত্য প্রয়োজনীয় জিনিস পেয়ে মহাখুশি কর্মহীন মানুষগুলো।



    নগদ অর্থ ও এক সপ্তাহের খ্যাদ ত্রাণ সামগ্রী সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবণ,১ কেজি পেয়াজ, ১ কেজি ছোলা বুট ১ ও কেজি চিনি ।

    তাই এই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গরীব অসহায় ও ছিন্নমূল মানুষের প্রেমিক বলেও আখ্যায়িত করেছেন নবীনগরবাসী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম