• শিরোনাম


    নবীনগরে পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন না পেয়ে মেয়রসহ ২৭ জনের পদত্যাগ

    রিপোর্ট হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার: | ১২ সেপ্টেম্বর ২০১৯ | ৮:৩৫ অপরাহ্ণ

    নবীনগরে পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন না পেয়ে মেয়রসহ ২৭ জনের পদত্যাগ

    আসন্ন নবীনগর পৌরসভা নির্বাচনে উপজেলা পৌর বিএনপি সাধারণ সম্পাদক হাজী শাহাবুদ্দিনকে মনোনয়ন দেওয়ার ২৪ ঘন্টা পার না হতেই বৃহষ্পতিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে দল থেকে পদত্যাগ করেছেন বিএনপি মেয়র ও উপজেলা বিএনপির সহ সভাপতি মাইন উদ্দিন মাইনু সহ ২৭ জন নেতা কর্মী। দল থেকে মনোনয়ন না পেয়ে মেয়র মাইন উদ্দিন মাইনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। তারা অভিযোগ করে বলেন, পৌর নির্বাচনে দল মনোনয়নের ব্যপারে সঠিক সিদ্ধান নিতে ব্যর্থ হয়েছে। তাই আমরা আজ ২৭ জন পদত্যাগ করেছি। আরো পদত্যাগ করেছেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী, পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল, কলেজ শাখার ছাত্রদলের সভাপতি কাজী লিমন।
    পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল বলেন, ত্যাগী নেতাদের মূল্যায়ন না করা ও পৌরসভার নির্বাচনে মনোনয়নের ব্যাপারে উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও সরকারি কলেজ ছাত্রদলের কোন নেতার মতামত না নিয়ে রাতে আধারে মনোনয়ন দেওয়ায় আমরা পদত্যাগ করেছি।
    মেয়র মাইন উদ্দিন মাইনু বলেন, কোনো কারন ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে। আমার পক্ষে জনমত থাকার পরও কোনো কারন ছাড়াই মেয়র থাকাকালীন অবস্থায় আমাকে দলের মনোনয়ন না দেয়ায় দলীয় কর্মকান্ড থেকেও দলীয় পদ থেকে পদত্যাগ করেছি। আমার কর্মের মূল্যায়ন বরবে পৌরবাসী। তারাই আমার দল ও প্রতীক নির্বাচন সুষ্ঠু হলে আমি বিজয়ী হবো।
    জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, নিয়মতান্ত্রিকভাবেই পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে। সময় সল্পতার কারনে সবার সাথে যোগাযোগ করা যায়নি। শুনেছি মেয়রসহ কিছু নেতাকর্মী পদত্যাগ করেছেন তবে এখনো কাগজ পাইনি।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম