• শিরোনাম


    নবীনগরে পিতা-পুত্রসহ নতুন করে তিনজন করোনায় আক্রান্ত

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০২০ | ১১:৩৭ অপরাহ্ণ

    নবীনগরে পিতা-পুত্রসহ নতুন করে তিনজন করোনায় আক্রান্ত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পিতা-পুত্রসহ নতুন করে তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার আইইডিসিআর হতে প্রাপ্ত রিপোর্ট হতে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোশরাত ফারখান্দা জেবিন।

    আক্রান্তরা হলেন নবীনগর উপজেলার লহরী গ্রামের সুজন মিয়া, জাফরপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেম মিয়া ও পুত্র সন্তান নূর মোহাম্মদ। ইতোমধ্যে আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ির লোকজনদেরও নমুনা পরীক্ষা এবং ১৪ দিনের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করতে ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দিয়েছেন উপজেলা প্রশাসন।
    এদিকে নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান, উনার সহকারী মারজান ও তাসলিমাসহ তিনজন আজ থেকে ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে আছেন।



    ডাক্তার জেবিন জানান, এইমাত্র আমাদের হাতে রিপোর্টটি পৌঁছেছে। আমাদের জেলা সিভিল সার্জন স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবো।
    তবে এ বিষয়ে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বলেন, আক্রান্ত ওই তিন ব্যক্তির বাড়ির অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য এবং ১৪ দিনের হোমকোয়ারন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এই বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দেয়া হয়েছে।

    এ নিয়ে নবীনগরে মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন, সুস্থ ১ জন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম