• শিরোনাম


    নবীনগরে পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষণঃ মামলা তুলে নিতে প্রভাবশালীর হুমকি

    স্টাফ রিপোর্টার হেবজুল বাহার। | ০৮ মে ২০২১ | ৩:৪৯ অপরাহ্ণ

    নবীনগরে পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষণঃ মামলা তুলে নিতে প্রভাবশালীর হুমকি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নে শিবপুর গ্রামে পঞ্চম শ্রেনীর নাবালিকা ছাত্রীর ধর্ষণের অভিযোগে করা মামলা তুলে নেওয়ার জন্য প্রভাবশালী মহলের ছত্র-ছায়ায় আসামী পক্ষের হাদিস মিয়া,মান্নান মিয়া, এরশাদ মিয়া,হাবিবুর রহমান মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ করেন ধর্ষিতার পরিবার।

    এঘটনায় মামলার বাদী আসামিপক্ষের লোকজনের বিরুদ্ধে গত (১২ এপ্রিল) নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।



    এর আগে গত (৪ এপ্রিল) সকালে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে একই গ্রামের সুজন মিয়া,ধানু মিয়া,ফয়েজ মিয়া,সফিক মিয়া ঐ গ্রামের একটি পুকুর পার থেকে জোরপূর্বক অপহরন করে সিএনজি যোগে তুলে নিয়ে যায়। পুলিশ ঘটনার ৩দিন পর মেয়েটিকে উপজেলার কৃষ্ণনগর এলাকা থেকে উদ্ধার করে। এঘটনায় সুজন মিয়া,ধানু মিয়া,ফয়েজ মিয়া,সফিক মিয়াকে আসামী করে ধর্ষিতার পিতা নবীনগর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

    ধর্ষিতার পরিবার জানান, বিভিন্ন সময় মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে আসামী পক্ষের লোকজন। এদিকে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে ভূক্তভূগী পরিবারের নিরাপত্তা জোরদার সহ সর্বোচ্চ বিচারের জোর দাবি জানান স্থানীয়রা ।

    নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, এই মামলার প্রধান আসামী সহ সকল আসামিদের কে পুলিশ গ্রেফতার করতে প্রযুক্তি সহায়তা নিচ্ছে। দ্রুত আসামী গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম