• শিরোনাম


    নবীনগরে ‘নীলা নাঈমে’র খপ্পরে পড়ে অনেক প্রবাসী প্রতারণার স্বীকার! এলকাবাসীর মানববন্ধন

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ০৮ অক্টোবর ২০২০ | ৩:১৩ পূর্বাহ্ণ

    নবীনগরে ‘নীলা নাঈমে’র খপ্পরে পড়ে অনেক প্রবাসী প্রতারণার স্বীকার! এলকাবাসীর মানববন্ধন

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে কে সেই নারী ‘নীলা নাঈম’? তার খপ্পরে অনেক প্রবাসী প্রতারণার স্বীকার হওয়ার খবর পাওয়া গেছে। ছাবিকুন্নাহার নীলা ওরফে নীলা নাঈমের বাড়ি উপজেলার কাইতলা উওর ইউনিয়নের নারুই গ্রামের দ্বীন ইসলামের মেয়ে। তার বিরুদ্ধে বুধবার (৭/১০) সকালে উপজেলার শিবপুর বাজারে ভুক্তভোগী ও এলাকাবাসি মানববন্ধন করেন।

    জানা যায়, নারী প্রতারক নীলা নাঈম দীর্ঘদিন ধরে পূর্বাঞ্চলে প্রবাসী যুবকদের তার খপ্পরে ফেলে বিয়ের ভূয়া এভিডেভিডের মাধ্যমে দেনমোহরের নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। দেনমোহরের না দিলে সে আদালতে প্রতারণার মামলা করেন। এতে ভুক্তভোগীর অনেকেই হয়রানি স্বীকার হয়। এই ব্যাপারে এক ভুক্তভোগীর ছোট ভাই মাহমুদুল হক রিপন বাদী হয়ে নারী প্রতারক নীলা নাঈমের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা করেন।



    মানববন্ধনে বক্তারা বলেন, এই প্রতারণায় শুধু নীলা নাঈম একা নয়, রাজনৈতিক ও প্রভাবশালীদের ছত্রছায়ায় তার একটি সংঘবদ্ধ প্রতারক চক্র রয়েছে। এই চক্রটি একেক সময় একেক প্রবাসীকে তাদের জালে ফাসিয়ে বিয়ের ভুয়া এভিডেভিডের মাধ্যমে অর্থ আদায় করে, না হলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে থাকেন। আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এবং নীলা নাঈম সহ এই প্রতারক চক্র টিকে আইনের আওতায় আনার জন্য জোর দাবী জানাচ্ছি। ।

    ভুক্তভোগীর ভাতিজা মাওলানা মেহেদী হাসান বলেন, আমরা চাচার সাথে যা হয়েছে আর যেন কোন পুরুষের সাথে এমনটা না হয়,সমাজে শুধু নারীরা না আজ নারী কতৃক পুরুষও নির্যাতিত হচ্ছে।
    ভুক্তভোগীর ছোট ভাই মামলার বাদী মাহমুদুল হক রিপন বলেন, এই নারী প্রতারক চক্রের মূলহোতা নিলার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
    মানববন্ধনে উপস্থিত ছিলেন, ওমান প্রবাসী বাবুর পিতা কতুব মিয়া, আলী মিয়া, দুলাল মিয়া, লিটন মিয়া, সেলিম মিয়া, আব্দুল্লাহ ও আব্দুর রহমান প্রমুখ।
    এই ব্যাপারে ওসি(তদন্ত)রুহুল আমিন বলেন , মানববন্ধনের মাধ্যমে বিষয়টি অবগত হয়েছি, অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম