• শিরোনাম


    নবীনগরে চাঁদা না পেয়ে গুলি করা সেই আলোচিত বিদেশী পিস্তল ও ৪৭ রাউন্ড গুলিসহ আটক-১

    স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০২০ | ১২:৩৫ পূর্বাহ্ণ

    নবীনগরে চাঁদা না পেয়ে গুলি করা সেই আলোচিত বিদেশী পিস্তল ও ৪৭ রাউন্ড গুলিসহ আটক-১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামে পূর্ব পাড়ায় গতকাল শুক্রবার (১৫/৫) সন্ধ্যায় মোহন মেম্বারের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ঘরের ভিতরে ঢুকে স্ট্রীলের আলমারির নিচের ড্রয়ার হতে একটি বিদেশী পিস্তল (7.65 ) ও ৪৭ রাউন্ড গুলিসহ উদ্ধার করে ।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর পৌর সদরে খাঁ বাড়ি সড়কে মার্সেল এক্সক্লুসিভ’র ডিলার রফিকুল ইসলামের বাড়িতে গত মঙ্গলবার(১২/৫) মাক্স পড়া দুই যুবক ঢুকে দাবিকৃত ১৫লক্ষ টাকা চাঁদা চায়।রফিক দিতে অস্বীকার করায় দুবৃর্ত্তরা ২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরে এসে টাকা নিয়ে যাবে বলে চলে যায়। উল্লেখ ৯ মে ফোন করে রফিকের নিকট ১৫লক্ষ টাকা চাঁদা দাবি করে ।



    পুলিশ ওইদিনই বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আলাল নামে এক যুবককে আটক করে ।গতকাল শুক্রবার ধৃত আলাল ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে ১৬৪ ধারা মতে জবানবন্দী দেয়। এরপরই জেলা অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মো. মকবুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ফতেহপুর গ্রামে মোহন মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে ওই গুলিগুলোসহ বিদেশী পিস্তল উদ্ধার করে।এই ঘটনায় থানায় অস্ত্র মামলার প্রস্তুতি চলছে । অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,অস্ত্র মামলার প্রস্তুতি চলছে।এই ঘটনায় যারাই জড়িত থাকবে কাউকে ছাড় দেয়া হবে না ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম