• শিরোনাম


    নবীনগরে গ্রীন ভিলেজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম

    হেবজুল বাহার,, স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৫:৫৭ অপরাহ্ণ

    নবীনগরে গ্রীন ভিলেজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ  মাসুম

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের বিষ্ণপুর গুচ্ছ গ্রামে ৪০টি দুস্ত ও অসহায় পরিবারে পুর্ণবাসন নিমিত্তে গ্রীন ভিলেজ মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার উপহার ।

    ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগর উপজেলার মাটি ও মানষের নেতা, মাননীয় সাংসদ এবাদুল করিম বুলবুল এর অনুপ্রেরনায়, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মানবতার ফেরিওয়লা মোঃ মাসুম মহোদয়ের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে এই গ্রীন ভিলেজ প্রতিষ্ঠিত।



    উক্ত গ্রীন ভিলেজে ৪০টি সাইড ওয়াল টিন সেড ঘর, ৪০টি টয়লেট, ৪টি টিভউয়েল, ১৬টি সুলার লাইট, যাহা রাতের বেলায় দুর থেকে প্রজ্জলিত একটি শহরের মতন দেখায়, পানঞ্জেগানা একটি মসজিদ, দুইটি গন ঘাটলা ও আটশত বৃক্ষরোপণ ইতিমধ্যে বাস্তবায়নের পথে।

    ভুক্তভোগী একজন বলেন আমাদের এমপি স্যার, ইউনো স্যার ও আমাদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক ভাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই, তাদের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে আমরা এত সুন্দর জায়গা ঘর ও মাথা গোজার ঠাই পেয়েছি তাদেরকে যেন আল্লাহ বহুদিন বাঁচিয়ে রাখেন।

    উক্ত গ্রীন ভিলেজ পরিদর্শন কালে উপস্হিত ছিলেন,
    উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক,
    উপজেলা প্রকল্প বাস্তবায়ান কর্মকর্তা প্রকৌশলী মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক কাজী ফেরদৌস প্রমুখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম