• শিরোনাম


    নবীনগরে কমিউনিটি পুলিশিং প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    রিপোর্ট হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার: | ২৬ অক্টোবর ২০১৯ | ৮:৪৪ অপরাহ্ণ

    নবীনগরে কমিউনিটি পুলিশিং  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি ও আলোচনা সভা এবং বিশাল আকৃতির কেক কেটে জাঁকজমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পালন করেন নবীনগর থানা প্রশাসন ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি।

    শনিবার(২৬/১০)সকালে উপজেলার থানা কম্পাউন্ডারের সামনে থেকে বিশাল র‍্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নবীনগর উপজেলা পরিষদ অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

    পরে সেখানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে নবীনগর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম কে জসিম উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম।




    নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)রনোজিত রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা কমিউনিটি পুলিশিং কমিটি সভাপতি অধ্যাপিকা নুরুন্নাহার বেগম,নবীনগর থানার ইন্সপেক্টর তদন্ত রাজু আহমেদ,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি এটিএম আব্দুল্লাহ মাষ্টার,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সাবেক ডেপুটি কমান্ডার সামসুল আলম সরকার,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য চেয়ারম্যান মো.আলী আকবর,আমির হোসেন বাবুল,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য আব্বাস উদ্দিন হেলাল,উপজেলা পরিবহন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাউছার আলম প্রমুখ।

    এছাড়াও আরো উপস্থিত ছিলেন,বড়াইল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক প্রনয় কুমার ভদ্র পিন্টু,উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও শ্রমিক কমিউনিটি পুলিশিং সভাপতি ফোরকান উদ্দিন মৃধা,থানার সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ জসীম উদ্দিন সহ আরো অনেকে।

    বক্তারা”পুলিশই জনতা,জনতাই পুলিশ”এশ্লোগান কে ভিত্তি করে নবীনগর উপজেলার শান্তি,সমৃদ্ধি ধরে রাখতে মাদকমুক্ত,দূর্নীতি মুক্ত,ইভটিজিংমুক্ত,দাঙ্গা মুক্ত, জঙ্গিবাদমুক্ত,বাল্যবিবাহ রোধে পুলিশের পাশাপাশি সকল কমিউনিটিকে এক হয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

    আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও নবীনগর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মনির হোসেন।

    আলোচনা পর্ব শেষে বিশাল আকৃতির কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম