• শিরোনাম


    নবীনগরে কঠোর লকডাউন কার্যকরে প্রশাসন তৎপর

    স্টাফ রিপোর্টার হেবজুল বাহার, | ০১ জুলাই ২০২১ | ১:৫৮ অপরাহ্ণ

    নবীনগরে কঠোর লকডাউন কার্যকরে প্রশাসন তৎপর

    করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে সরকারি কঠোর লকডাউনের ঘোষণা অনুযায়ী ব্রাক্ষণবাড়িয়া নবীনগর উপজেলা প্রশাসন ছিল তৎপর।সকাল থেকে পৌরশহরসহ সর্বত্র লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনী তৎপর রয়েছে।

    আজ(১লা)জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন বাজারে দোকান পাট,বিপনি বিতান বন্ধ রয়েছে।লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হাসান সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।পাশাপাশি বিভিন্ন বাজারে অবস্থান করে চলছে পুলিশের সতর্কতা মূলক মাইকিং ।



    উপজেলা প্রধান প্রধান সড়কে কুমিল্লা সেনাবাহিনীর নেতৃত্বে সেনাবাহিনীর কয়েকটি দল টলহ দিতে দেখা গেছে।অযথা ঘুরাঘুরি, মোটরসাইকেল চালকদের ড্রাইভিং লাইসেন্স না থাকায় এবং স্বাস্থ্যবিধি না মানায় অনেককে ভ্রাম্যমান আদালতে জরিমানাসহ সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।
    নবীসগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোঃ একরামুল সিদ্দিক বলেন,সরকারের ঘোষিত লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে প্রশাসন।আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকাল থেকেই মাঠে কাজ করছে।লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।সকাল থেকে সেনাবাহিনীর একটি দল উপজেলায় টহল দিচ্ছে এবং বিভিন্ন আইনি পদহ্মেপ নিচ্ছে।

    প্রসঙ্গত, বুধবার (৩০জুন)মন্ত্রী পরিষদ বিভাগ বর্তমান করোনাভাইরাস জনিত রোগ সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় ২১টি শর্ত যুক্ত করে বিধি নিষেধ আরোপ করেছে।এ বিধি নিষেধ ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বহাল থাকবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম