• শিরোনাম


    নবীনগরে ইসলামী ঐক্যজোট মনোনিত প্রার্থী জননেতা আলহাজ্ব মেহেদী হাসানের গণসংযোগ

    হেলাল উদ্দিন বড়াইলী | ১৫ ডিসেম্বর ২০১৮ | ১২:০৪ পূর্বাহ্ণ

    নবীনগরে ইসলামী ঐক্যজোট  মনোনিত প্রার্থী জননেতা আলহাজ্ব মেহেদী হাসানের গণসংযোগ

    আসন্ন একাদশ জাতীয়সংসদ নির্বাচনে ইসলামী ঐক্যজোট মনোনীত ব্রাহ্মণবাড়িয়া-৫ এর সংসদসদস্য পদপ্রার্থী ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মাওলানা মেহদী হাসান আজ বড়াইল ইউনিয়নে বড়াইল বাজার, জালশুকা, মেরাতুলী, খারঘর, গোসাইপুর বাজার ও চর গোসাইপুরের ভিবিন্ন জায়গাতে পথ সভা ও গণ সংযোগ করেন।
    received_2309544269057614
    এই সময় উপস্থিত ছিলেন জেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ন সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা কাউছার আহমেদ মোল্লাহ, মুফতি আমজাদ হোসাইন আশরাফী, মাওলানা আমিরুল ইসলাম, বড়াইল ইউনিয়নের মোঃ আবুল বাশার, মোঃ উসমান মেম্বার, মাওলানা মাসুদুর রহমান খান, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা রুহুল আমিন, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা মাজহারুল ইসলাম যুক্তিশাহী,সৈয়দ আবুল কাশেম, মাওলানা নুরুল্লাহ, মোঃ নাইমুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ জাকির হোসাইন, মোঃ আশরাফ সিহাব প্রমুখ।

    গণসংযোগকালে মাওলানা মেহদী হাসান বলেন, আমি আলেম উলামাদের অধিকার প্রতিষ্ঠা করতে মুফতী আমিনী(রহঃ) এর রেখে যাওয়া আমানত ইসলামী ঐক্যজোট থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছি। আমি নির্বাচিত হলে নবীনগরকে সন্ত্রাস,, মাদক, দুর্নীতি মুক্ত উন্নয়নশীল হিসেবে গড়ে তুলবো।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম