• শিরোনাম


    নবীনগরে আওয়ামীলীগ নেতা মোর্শেদ কামালের উদ্যোগে ৩ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২০ | ৬:০৫ অপরাহ্ণ

    নবীনগরে আওয়ামীলীগ নেতা মোর্শেদ কামালের উদ্যোগে ৩ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মধ্যে দুস্থ ও অসহায় ৩ হাজার পরিবারের মাঝে নিজ অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য নবীনগরের কৃতিসন্তান এডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল ।

    মঙ্গলবার(১৯/৫) দুপুরে নবীনগর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই ঈদ সামগ্রী বিতরণ উদ্বোধনের সময় তিনি বলেন, করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন। এসময় একজন মানুষও যেন না খেয়ে থাকে সেই জন্য জনপ্রতিনিধি, প্রশাসনসহ আমরা নেতৃবৃন্দ আপনাদের পাশে আছি। আমি আপনাদের পাশে আছি সারাজীবন থাকবো।



    আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, মেয়র এড.শিব শংকর দাস। উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহা, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মো. হাবিবুর রহমান, যুবলীগ সভাপতি সামস্ আলম, সেক্রেটারী আশ্রাফুল ইসলাম রিপন, কাউন্সিলর গনিচান মকসুদ, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম রাজিব, মাঞ্জু ও রফিকুল সহ স্থানীয় নেতৃবৃন্দ।
    ঈদ সামগ্রী হিসেবে চাল,ডাল, আলু, পেঁয়াজ ও তৈল দেয়া হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম