• শিরোনাম


    নবীনগরের সলিমগঞ্জ বাজারে মিষ্টির দোকানসহ ৮ দোকানে ভ্রাম্যমান আদালতের জরিমানা

    রিপোর্ট : হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৯ | ৪:২৯ পূর্বাহ্ণ

    নবীনগরের সলিমগঞ্জ বাজারে মিষ্টির দোকানসহ  ৮ দোকানে ভ্রাম্যমান আদালতের জরিমানা

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারে ৪টি মিষ্টির দোকানের মালিককে অপরিষ্কার পরিবেশে মিষ্টি বিক্রি এবং প্যাকেটের মাধ্যমে ওজনে কম দেওয়ার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত জরিমানা আদায় করেছে।

    মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের নেতৃত্বে পরিচালিত অভিযানে সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশের একটি টিম অভিযানে অংশ নেয়।



    উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম জানান,সলিমগঞ্জ বাজারে রাধা কৃষ্ণ মিষ্টি ভান্ডার, সুমা মিষ্টি ভান্ডার,লক্ষী নারায়ণ মিষ্টি ভান্ডার ও আল মদিনা মিষ্টির দোকানে অপরিষ্কার পরিবেশে মিষ্টি বিক্রি করে আসছিল। তাছাড়াও প্যাকেটের মাধ্যমে কৌশলে ওজনে কম দিয়ে আসছিল।

    এই অভিযোগের ভিত্তিতে রাধাকৃষ্ণ মিষ্টি ভান্ডারে ১০হাজার টাকা, সুমা মিষ্টি ভান্ডারে ১০ হাজার টাকা, লক্ষী নারায়ণ মিষ্টি ভান্ডারে ৫ হাজার টাকা,আল মদিনা মিষ্টি ভান্ডারে ৫ হাজার টাকা ও বাজারের ব্যস্ততম প্রধান সড়কের আশপাশের রোডের ফুটপাত দিয়ে জনসাধারনের চলাচলে প্রতিবন্ধকতা দূরীকরণে বেসকয়টি বিস্কুটের দোকান, মুদির দোকান ও ফলের দোকানসহ ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের ৬টি মামলায় মোট ৫১ হাজার টাকা জরিমানা আদায় করে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম