• শিরোনাম


    নবীনগরের শিবপুর উচ্চ বিদ্যালয়ে এডক কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

    রিপোর্ট: এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৯ | ৫:৪৯ অপরাহ্ণ

    নবীনগরের শিবপুর উচ্চ বিদ্যালয়ে এডক কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোছা মিয়ার সভাপতিত্বে বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বুধবার দুপুরে স্কুল শিক্ষক কক্ষে এডক কমিটির সমন্বয় সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির , শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উক্ত স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ শামসুল হক , মোঃ অলিউর রহমান ভূঁইয়া , অভিভাবক প্রতিনিধি ডাঃ আবু জামাল জামাল , এ এস সদস্য সচিব ও উক্ত বিদ্যলয়ের প্রধান শিক্ষক হুসাইন কবির , শিবপুর পুলিশ ফাঁড়ি ক্যাম্পের এ এস আই মশিউর রহমান , হোসেন আহম্মেদ , ডাঃ ওমর ফারুক, শিক্ষক প্রতিনিধি ইদ্রিস মিয়া প্রমুখ।



    সে সময় বক্তারা বিদ্যালয়ের সাবেক সভাপতি মুছা মিয়ার বিদ্যালয়ের উন্নয়নের অবকাঠামোর স্মৃতিচারণ করেন।
    উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের বর্তমান এডক কমিটির সভাপতি মনিরুজ্জামান মনির তার বক্তব্যে তিনি বলেন মোছা মিয়া গত দুইদশকের ইতিহাসে বিদ্যালয়ের শ্রেষ্ঠ উন্নয়ন করেন, ভবিষ্যতে উনার ধারাবাহিকতায় এই উন্নতমানের দ্বারা অব্যাহৃত রাখব।

    সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের সাবেক সভাপতি সামসুলহক উনার বক্তব্যে তিনি বলেন এই স্কুলের আবর্জনা গুলোকে একেবারে পরিস্কার করে শিক্ষার মান উন্নয়ন করতে হবে এই আবর্জনা গুলো এই স্কুলে থাকলে স্কুলের উন্নয়ন ও শিক্ষার মান বাড়বেনা। উক্ত সমন্বয় সভায় স্কুলের সাবেক সভাপতি মোছা মিয়া বর্তমান এডক কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরের হাতে স্কুলের দায়িত্ব অর্পণ করেন

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম