• শিরোনাম


    নবীনগরের মিরপুরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৯ | ৫:৩১ পূর্বাহ্ণ

    নবীনগরের মিরপুরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

    জুশনে জুলুস যথাযথ ধর্মীয় মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর উত্তর পাড়া বাইতুল নাজাত জামে মসজিদ হইতে, হযরত মাওলানা ক্বারী আব্দুল বাছির আহম্মেদ আশেকী আল-ক্বাদেরীর নেতৃত্বে এই বর্ণাঢ্য শোভাযাত্রাটি সোমবার দুপুরে বের হয়ে শিবপুর ,বিটঘর ,কাইতলা, চারগাছ, তিললাকপির   ছতুরা দরবার শরীফের আবদুল খালেক (রহঃ) এর মাজার শরীফ গিয়ে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে আখেরি নবী হযরত মুহাম্মদ সাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম-এর পূর্ণাঙ্গ জীবন নিয়ে আলোচনা,মিলাদ ও বিশ্বের সকল মুসলমানদের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।



    এসময় উপস্থিত ছিলেন মোঃ কালন সরদার , আবু নাছের মেম্বার , শিশু মাষ্টার , বাবুল সরদার , মাওলানা হেলাল হোসেন, মুফতি মোঃ শফিউল্লাহ আল-কাদরী, মাওলানা আশিক বিল্লাহ্, মোহাম্মদ মোজ্জামেল হক ও মোঃ মনির হোসেন সহ এলাকার সকল স্তরের লোকজন অংশ গ্রহন করেন।

    ছতুরা দরবার শরীফে থেকে শোভাযাত্রাটি মিরপুর উত্তর পাড়া বাইতুল নাজাত জামে মসজিদে এসে বাদ মাগরিব মিলাদ মাহফিল ও দোয়া শেষে তাবারুক বিতরন করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম