• শিরোনাম


    নবীনগরের মাননীয় সাংসদকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্টের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার, | ১৯ এপ্রিল ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ

    নবীনগরের মাননীয় সাংসদকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্টের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে জড়িয়ে বীরগাঁও ইউপির চেয়ারম্যান কবির আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাসের প্রতিবাদে রবিবার (১৯/৪) দুপুরে লকডাউনের মধ্যে স্থানীয় আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিবাদ সভা হয়।
    উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মেয়র এড.শিব শংকর দাস, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এড.সুজিত দেব, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দিন, কাউন্সিলর গনিচান মকসুদ, যুবলীগের সভাপতি সামস্ আলম, শ্রমিক লীগ নেতা ফোরকান উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা শামিম রেজা, যুবলীগ নেতা পারভেজ হোসেন, পৌর যুবলীগ সেক্রেটারী আশ্রাফুল আলম জনি,ছাত্রলীগ নেতা আবু ছাঈদ প্রমূখ।
    বক্তারা মাননীয় এমপি সাহেবের বিরুদ্ধে কবির চেয়ারম্যান সহ যারা ফেইসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছে তাদের দল থেকে বহিষ্কারসহ দৃষ্টান্ত শাস্তির দাবি করেন এবং জয়বাংলার শ্লোগানকে যারা কলঙ্কিত করতে চায় তারা কখনোই আ’লীগের লোক নন। এই হাইব্রিড নামধারীদের বিচার এমাটিতেই হবে।

    সম্প্রতি উপজেলার থানাকান্দি গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে মোবারক হোসেন খুন হওয়ার ঘটনায় পার্শ্ববর্তী বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদকে প্রধানআসামি করে ১৫২জন ও অজ্ঞাত ১০০/১৫০ জনের বিরুদ্ধে নবীনগর থানায় হত্যা মামলা হয়।
    এ মামলায় চেয়ারম্যান কবির আহমেদ প্রধান আসামি হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয় এমপিকে জড়িয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে এবং আসামী হওয়ার জন্য এমপিকে দায়ী করে স্ট্যাটাস দেন। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মাঝে তীব্র প্রতিবাদের ঝড় উঠে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম