• শিরোনাম


    নবীনগরের মাদ্রাসা ছাত্রীর লাশের রহস্য উদ্ঘাটন, ধর্ষনের পর মূখ চাপায় হত্যা, খুনি রায়হান গ্রেপ্তার

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ২:১১ অপরাহ্ণ

    নবীনগরের মাদ্রাসা ছাত্রীর লাশের রহস্য উদ্ঘাটন, ধর্ষনের পর মূখ চাপায় হত্যা, খুনি রায়হান গ্রেপ্তার

    নিখোঁজের আটদিন পর মাদ্রাসার ছাত্রীর গলিত লাশ উদ্ধারের চার দিনের মধ্যে মঙ্গলবার(৩/৯) রাতে রহস্য উদ্ঘাটন করেছে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজু আহম্মেদ ও সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইহসানুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ। এঘটনায় পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার শাহপুর গ্রামে অভিযান চালিয়ে খুনি আবু রায়হান (২১) কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।
    পুলিশ সূত্রে জানা যায়, মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী
    সৌদী প্রবাসী শাহপুর গ্রামের আল আমিনের শিশু কন্যা ফাতেমা আক্তার (১০) কে একই গ্রামের মোঃ জামাল মিয়ার ছেলে আবু রায়হান ২২ আগষ্ট শাহপুর গ্রামের জৈনক শহীদ মিয়ার পুকুর পাড়ে বাশঁ ঝাড়ের নিচে জোর পূর্বক ধর্ষন করে। এসময় ফাতেমা চিৎকার করলে রায়হান তাকে নাকে মূখে চাপ দিয়ে ধরলে সে মারা যায়। এই ঘটনাটি খুনি রায়হান অকপটে বুধবার (৪/৯) বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিধির ১৬৪ ধারায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
    উল্লেখ,গত ২২ আগস্ট ফাতেমা নিখোঁজ হওয়ার আট দিন পর ৩০ আগস্ট তার অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে নবীনগর থানায় অজ্ঞাত আসামী দিয়ে হত্যা মামলা রুজু করা হয়।
    ওসি রনোজিত রায় সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের একটি চৌকস দল অতি অল্প সময়ে তা উদ্ঘাটন করে আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম