• শিরোনাম


    নবীনগরের ভৈরবনগরে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে এক যুবক নিহত

    | ০১ আগস্ট ২০১৮ | ৯:৩৫ অপরাহ্ণ

    নবীনগরের ভৈরবনগরে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে এক যুবক  নিহত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশ আতঙ্কে মোজাম্মেল হক (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যাকুট ইউনিয়নের ভৈরবনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মরম আলী ছেলে।

    স্থানীয়রা জানায়, একটি মামলায় আদালতের (পি অ্যান্ড এ) জারিকৃত কাগজ নিয়ে মোজাম্মেলের বাড়িতে যায় নবীনগর থানার শিবপুর ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই)মশিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল। এ সময় পুলিশ ধরে নিয়ে যাবে এই ভয়ে মোজাম্মেল বাড়ির পাশে নদীতে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



    নবীনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ বলেন, পুলিশ মোজাম্মেলের বাড়ি থেকে চলে এসেছিল। পরে কে বা কারা গুজব ছড়ায় পুলিশ তাকে ধরে নিয়ে যাওয়ার জন্য এসেছে। এরপর সে নদীতে ঝাঁপ দেয়। এরপর বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়।

    উল্যেখ্য, ওই এলাকায় দীর্ঘ দিনের আদিপত্য ও শত্রুতার জের ধরে বিএনপির নেতা শহীদ মেম্বার ও আ’লীগের নেতা মদন মেম্বারের গ্রুপের মধ্যে হামলা মামলা চলে আসছে। মোজাম্মেলের ঘনিষ্ঠ সুত্র দাবী করে আজ সকালে শহীদ মেম্বারের লোকজন মদন মেম্বারের লোকজনের উপর হামলা চালালে প্রাণ বাচাঁতে মদন মেম্বারের ভাতিজা মোজাম্মেল বাড়ির পাশে নদীতে ঝাঁপ দিলে আর ভেসে উঠেনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম