• শিরোনাম


    নবীনগরের পুর্বাঞ্চলে সেনাবাহিনী কর্তৃত করোনাভাইরাস বিরোধী উপকরন বিতরণ

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ০২ এপ্রিল ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ

    নবীনগরের পুর্বাঞ্চলে সেনাবাহিনী কর্তৃত করোনাভাইরাস বিরোধী  উপকরন বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পুর্বাঞ্চলের শিবপুর ইউনিয়ন, বিটঘর ইউনিয়ন ও কাইতলা দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন বাজারে ও রাস্তার মোড়ে মোড়ে করোনাভাইরাস প্রতিরোধক বিভিন্ন প্রকারের উপকরন বিতরণ করেন।

    কুমিল্লা সেনানিবাস ব্যাটালিয়ান অধিনায়ক মোঃ সাখাওত হোসেন জানান সরকারী নির্দেশ মোতাবেক করোনাভাইরাস সংত্রুমন উপজেলা প্রশাসন পৌর এলাকা ছাড়াও গ্রাম গন্জে পুলিশ প্রশাসন সহ যারা বিদেশ ফেরৎ তাদের কে কোয়ারেন্টাইন সকলে মিলে রাখার চেষ্টা করছি, আজ আমরা সর্তকমুলক লিফলেট, মাক্স, সাবান, ও জীবানু নাশক স্পে সিটাচ্চি, প্রশাসন সাংবাদিক ও গন্য-মান্য ব্যাক্তিদের যৌথ উদ্যোগ প্রয়াস ও সচেতনার মাধ্যমে করোনাভাইরাস যুদ্ধে জয় করতে পারব ইনশাআল্লাহ।
    উপজেলা নির্বাহী কর্ম-কর্তা বলেন আমরা গোড়া-ফেরা না করে নিজ বাসগৃহে থাকি,আমরা চাইনা দেশের একটা মানুষ মরন ব্যাধি করোনাভাইরাস দ্বরা আত্রুান্ত হয়ে মরোক,আপনারা জানেন বিভিন্ন অসহায় খেটে হাওয়া মানুষদের খাদ্য দিয়ে আসছি। তিনি আর ও বলেন
    সরকারী অনুদানে পাশা-পাশি বর্তমান এম পি মহোদয়, সাবেক এম পি ফয়জুর রহমান বাদল এর ব্যাক্তিগত অনুধান দিয়ে আসছেন,
    এতে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রটেড মোঃ ইকবাল হোসেন, ক্যাপ্টেন রাকিব হাসান, শিবপুর পুলিশ ফ্যাড়ী এস আই ইহছানুল হাসান, শিবপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহিন সরকার, ,কাইতলা ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম