• শিরোনাম


    নবীনগরের কর্মীবান্ধব সাহসী এক ছাত্রনেতার নাম রাশেদুল হক কাজ্বী সুমন

    লেখক: সাঈদুল ইসলাম শুভ, ছাত্রদল নেতা | ২৫ জুলাই ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ

    নবীনগরের কর্মীবান্ধব সাহসী এক ছাত্রনেতার নাম রাশেদুল হক কাজ্বী সুমন

    নেতৃত্ব সবাই দিতে পারে না, নেতৃত্ব দিতে হলে যোগ্য ব্যক্তির প্রয়োজন।
    যারা শুধু টাকা দিয়ে রাজনীতি করতে চায় তারা বেশী দূর যেতে পারে না, তারা একটা নির্দিষ্ট সীমারেখার মধ্যে আটকে যায় নেতৃত্বদানের অভাবে।

    ন্যায় ও সত্যের পথের সংগ্রামী যোদ্ধার নাম রাশেদুল হক কাজি সুমন ভাই।



    রাজনীতি-ই যার প্রতিপক্ষ মোকাবেলার হাতিয়ার
    রাজনীতি-ই যার আপোষহীন নেতৃত্বের সংগ্রামী নাম
    সৎ ও পরিছন্ন রাজনীতি অন্যতম আর্দশ সৈনিক, ন্যায় নীতি ও সত্যের পথিক, কর্মীবান্ধব সাহসী এক ছাত্রনেতার নাম রাশেদুল হক কাজি সুমন।

    চলমান গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে ফিরিয়ে আনার লড়াইয়ের রাজপথের সাহসী বীরযোদ্ধা, নবীনগর উপজেলা প্রত্যেকটি আন্দোলন সংগ্রামের সাহসী ছাত্র রাজনীতির এক জ্বলন্ত অগ্নি-শিখা নাম রাশেদুল হক কাজি সুমন।

    কাজি সুমন ভাইকে কখনো দেখিনি নিজ দলের কারো সমালোচনা করতে।
    মানুষকে উপযুক্ত সম্মান জানানোর উদারতায় প্রিয় ভাইজান অতুলনীয়। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রবর্তিত বাংলাদেশী জাতীয়তাবাদ প্রতিষ্ঠায় দেশমাতা বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে নিজের জীবন বিলিয়ে দিতে কুন্ঠিত বোধ করতে দেখিনি । চলমান আন্দোলন সংগ্রামে নবীনগরের রাজপথে সর্বাধিক মিছিলে।

    নবীনগর উপজেলার আপামর জনতার প্রাণের দাবি
    চলমান গণতন্ত্র পুনরুদ্ধার তরান্বিত করার লক্ষ্যে আগামীর নেতৃত্বে নবীনগর উপজেলা যুবদলে রাশেদুল হক কাজি সুমন ভাইয়ের কোনো বিকল্প নাই।

    নবীনগরের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে যার বিচরণ, চলমান আন্দোলন সংগ্রামের নিবেদিত প্রাণ, নবীনগর উপজেলা ছাত্রদলের সোনালী ফসল, যুব সমাজের অহংকার, সকল যুবকদের প্রিয় ব্যাক্তি ও আস্থার প্রতীক রাশেদুল হক কাজী সুমন।

    রাশেদুল হক কাজী সুমন নবীনগর উপজেলা ছাত্রদলের সবচেয়ে জনপ্রিয় ও সফল সাবেক সভাপতি। তিনি ছিলেন অত্যন্ত কর্মী বান্ধব, মেধাবী ও সৃজনশীল ছাত্রনেতা। তিনি উপজেলা ছাত্রদলকে যেভাবে সুসজ্জিত ও সুশৃঙ্খল ভাবে সাজিয়ে তুলেছিলেন আমরা চাই নবীনগর উপজেলা যুবদলকে সুসজ্জিত ও সুশৃঙ্খল ভাবে সাজিয়ে তুলতে, নবীনগর উপজেলা সদ্যবিদায়ী ছাত্রদলের সাবেক সফল সংগ্রামী সভাপতি ও জাতীয়তাবাদী হেল্পসেলের গর্বিত সদস্য রাশেদুল হক কাজি সুমনকে নবীনগর উপজেলা যুবদলের সভাপতি হিসেবে কোনো বিকল্প নাই।

    রাশেদুল হক কাজি সুমন ভাইকে নবীনগর উপজেলা ছাত্রদলের ন্যায় যুবদলকে সুসংগঠিত করার লক্ষে নবীনগর উপজেলা যুবদলের দায়িত্বভার দেওয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সম্মানিত সভাপতি / সাধারণ সম্পাদক ও কুমিল্লা বিভাগীয় টিম এর সকল সম্মানিত ‍সিনিয়র নেতৃবৃন্দের প্রতি আমাদের প্রাণের দাবী।

    প্রিয় সুমন ভাইয়ের জন্য অফুরন্ত ভালোবাসা রইলো।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম