• শিরোনাম


    নবীনগরের কড়ইবাড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্বোধন ও শিক্ষা উপকরণ বিতরণ।

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার। | ১৮ আগস্ট ২০১৯ | ১:৪৫ অপরাহ্ণ

    নবীনগরের কড়ইবাড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্বোধন ও শিক্ষা উপকরণ বিতরণ।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের কড়ইবাড়ি সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে সংগঠন উদ্বোধন, শিক্ষা উপকরণ বিতরণ ও ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়েছে।
    শনিবার বিকেলে জিনোদপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমির হোসেন এর সভাপতিত্বে সহকারী অধ্যাপক সাংবাদিক আই কে ইব্রাহীম এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ।
    অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির। প্রধান আলোচক ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, বিশেষ অতিথি ছিলেন ওসি রনোজিত রায়, সিটিভির সিইও রবিন সাইফ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসীম উদ্দিন প্রমুখ।
    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. জাকারিয়া সরকার।
    অনুষ্ঠানে গ্রামের মেধাবী দরিদ্র ও অসহায় ৬০ জন শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয় এবং নবীনগর ব্লাড ডোনার্স সোয়ার্মের মাধ্যমে শতাধিক নারী পুরুষের ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়।
    প্রধান অতিথি কাজী মামুনুর রশীদ বলেন- “নবীনগরের গণমানুষের কল্যাণে এসব সামাজিক কাজকর্মে আমি জনপ্রতিনিধি হই আর না হই আমৃত্যু কাজ করে যাবো এবং কড়ইবাড়ি সমাজ কল্যাণ সংস্থার পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাবো”।
    উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির বলেন-
    উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,
    নবীনগর থানা অফিসার ইন্চার্জ বাবু রনজিত রায়,
    বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশাজীবী মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম