• শিরোনাম


    নবজাগরণের বৃক্ষ রোপণের তৃতীয় ধাপে একশত বৃক্ষ রোপণ সম্পন্ন।

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট জেলা প্রতিনিধি। | ১১ সেপ্টেম্বর ২০২০ | ২:০১ অপরাহ্ণ

    নবজাগরণের বৃক্ষ রোপণের তৃতীয় ধাপে একশত বৃক্ষ রোপণ সম্পন্ন।

    অদ্য ১১ সেপ্টেম্বর’২০ইং শুক্রবার সকাল আট ঘটিকায় ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘের উদ্যোগে ভূনবীর পশ্চিম পাড়ার পঞ্চায়েতি কবরস্থান পরিস্কার-পরিচ্ছন্ন করন এবং নবজাগরণ ও
    প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশনের যৌথ উদ্যোগে কবরস্থানের চতুর্পাশে একশত ফলজ ও ঔষধি বৃক্ষ রোপণ করার মাধ্যমে চলতি মৌসুমের তৃতীয় ধাপের বৃক্ষ রোপণ কর্মসূচী পালিত হয়।

    উক্ত কর্মসূচী পালনে নেতৃত্ব দেন যুব সংঘের সভাপতি মানবাধিকার কর্মী মুহাম্মদ লুৎফুল হক লোকমান। এসময় উপস্থিত ছিলেন যুব সংঘের
    উপদেষ্টা শায়খ ক্বারি এনামুল হক, অবসর প্রাপ্ত বিজিবি ল্যান্স নায়েক জনাব আলাউদ্দিন, আব্দুল খালিক সর্দার ও মাওঃ মঈন উদ্দিন।
    যুবসংঘের নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ ও মোঃ মিজান মিয়া, সহ-সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ, সহ-প্রচার সম্পাদক নাজমুল হক,সহ-কুষাধ্যক্ষ আব্দুল করীম, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ তাহির মিয়া,বৃক্ষ রোপণ কর্মসূচী বাস্তবায়ন কমিটির প্রধান মুহাম্মদ আবুল মিয়া,সিনিয়র সদস্য আব্দুল আলী,সদস্য রাসেল মিয়া, নূরুল হক ও রায়েল মিয়া প্রমুখ।
    এছাড়াও বিশিষ্ট মুরব্বি মোহাম্মদ উল্লাহ মামদ,মোঃ মতলিব মিয়া,রিয়াতন উল্লাহ,খলিলুর রহমান,শফি মিয়া,আশ্বব উল্লাহ,আঃআউয়াল মিয়া ও আবিদ মিয়া সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ,তরুণ ও যুব সমাজ উপস্তিত ছিলেন।
    যুব সংঘের সভাপতি জনাব লুৎফুল হক লোকমান বলেন- বৃক্ষ রোপণ একটি সাদক্বায়ে জারিয়া। এমন একটি ভালো কাজে এলাকার সকলের সাপোর্ট ও অংশগ্রহণ আমাকে বহু দূর এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখালো। আজীবন সকলকে সাথে নিয়ে সকল ভালো কাজে নিজেকে নিয়োজিত রেখে যাবো ইন শা আল্লাহ।
    যুবসংঘের সিনিয়র সহ-সভাপতি মাওঃ জুনাইদ আহমদ জুনেদ বলেন-
    প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশনের স্বপ্নদ্রষ্টা জনাব সাখাওয়াত রুবেল ভাইয়ের স্বপ্ন পূরণে উনার সহযোগী হতে পেরে আমরা যারপরনাই আনন্দিত।
    স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন হওয়া পর্যন্ত আমরা উনার সাথে থাকবো ইন শা আল্লাহ।



    উল্লেখ্য, ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘ
    একটি অরাজনৈতিক সংগঠন। এটি ২০০৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে শিক্ষা সম্প্রীতি,সমাজ ও ধর্মের পক্ষে কাজ করে যাচ্ছে।
    যার দরুন সংগঠনটি ইতোমধ্যেই ব্যাপক সুনাম অর্জনে সক্ষম হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম