• শিরোনাম


    ধানের শীষ মার্কা স্বাধীনতা রক্ষার মার্কা: বঙ্গবীর কাদের সিদ্দিকী।

    | ১২ ডিসেম্বর ২০১৮ | ৬:৪৯ অপরাহ্ণ

    ধানের শীষ মার্কা স্বাধীনতা রক্ষার মার্কা: বঙ্গবীর কাদের সিদ্দিকী।

    ধানের শীষ স্বাধীনতা রক্ষার মার্কা বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী।
    মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাতে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকীর নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।কাদের সিদ্দিকী বলেন,আমি মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করতে পারি, বঙ্গবন্ধুর জন্য আমি যৌবন ঝরাতে পারি। কিন্তু তার কন্যা আমাকে ভোটে দাঁড়াতে দেবে না! এ জন্য আমরা ধানের শীষকে জাতীয় মার্কা বানিয়েছি। আগে ছিল এটা বিএনপির মার্কা, আজকে ধানের শীষ হয়েছে বাংলাদেশের মার্কা। বাংলাদেশের স্বাধীনতার রক্ষা করার মার্কা হচ্ছে ধানের শীষ।

    তিনি বলেন, এক সময় বাংলাদেশের মুক্তির মার্কা ছিল নৌকা। কিন্তু এখন সেই নৌকা তলিয়ে গেছে। এখন বাংলাদেশের মুক্তির মার্কা হচ্ছে ধানের শীষ।জাতীয় ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, খালেদা জিয়াকে জেল খানায় রাখছো, তাও আবার পরিত্যক্ত জেলে। জানুয়ারির ১ তারিখ অথবা ২ তারিখ আমি গিয়ে তালা খুলে খালেদা জিয়াকে বের করে আনবো।ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ৩০ তারিখের ভোট দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। অবৈধ সরকারকে আজকে সরানোর জন্য সব চেয়ে বড় অস্ত্র হচ্ছে ধানের শীষ। সেই জন্য আমরা সবাই মিলে ধানের শীষ নিয়েছি।পথসভায় ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকী ছাড়াও কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, বাসাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাজী শহীদুল ইসলাম, সখীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব প্রমুখ বক্তব্য রাখেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম