• শিরোনাম


    ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে নির্বাচন কমিশনকে ঐক্যফ্রন্টের চিঠি।

    | ১৬ নভেম্বর ২০১৮ | ৪:২৯ পূর্বাহ্ণ

    ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে নির্বাচন কমিশনকে ঐক্যফ্রন্টের চিঠি।

    জাতীয় ঐক্যফ্রন্টভুক্ত নিবন্ধিত দলগুলো ধানের শীষ প্রতীকে ভোট করবে। এ সংক্রান্ত একটি চিঠি গতকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে তিনটায় নির্বাচন কমিশনে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে দেওয়া হয়েছে। গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরীর নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল ইসিতে চিঠিটি জমা দিয়েছেন।

    এ চিঠি জমা দেওয়ার পর সুব্রত চৌধুরী সাংবাদিকদের বলেন, আমরা সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছি ঐক্যফ্রন্টভুক্ত দলগুলো যার যার দল থেকে নির্বাচন করবে এবং প্রতীক হিসেবে ধানের শীষ ব্যবহার করবে।



    তিনি আরও জানান, এর আগে গণফোরাম দলীয় প্রতীক উদীয়মান সূর্য প্রতীকে নির্বাচন করার বিষয়টি নির্বাচন কমিশনকে জানিয়েছিল। নতুন সিদ্ধান্তের ফলে এখন আমরা ধানের শীষ প্রতীকে ভোট করবো। এ বিষয়টিই নির্বাচন কমিশনকে অবহিত করা হয়েছে।

    প্রসঙ্গত জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপিসহ নিবন্ধিত দল রয়েছে চারটি। এর মধ্যে আ স ম আবদুর রবের দল জেএসডি’র ধানের শীষ প্রতীকে ভোট করার বিষয়টি নির্বাচন কমিশনকে আগেই অবহিত করেছে। অপরদিকে কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক-শ্রমিক জনতা লীগ তাদের দলীয় প্রতীক গামছা ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রতীকে অংশ নেবে বলে জানিয়েছিল। এখন তারাও ধানের শীষ প্রতীকে অংশ নেবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম