• শিরোনাম


    ধর্ম অবমাননার দায়ে জৈন্তাপুরের মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ দাবি করছে এলাকাবাসী

    | ২৪ মার্চ ২০২০ | ৬:৩৭ পূর্বাহ্ণ

    ধর্ম অবমাননার দায়ে জৈন্তাপুরের মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ দাবি করছে এলাকাবাসী

    সিলেটের জৈন্তাপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান পলিনার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ উটেছে।তার ব্যক্তিগত ফেইসবুক আইডির মেসেঞ্জারে আলেম ওলামা,দাড়ি টুপি নিয়ে কটাক্ষ মূলক চ্যাট ফেইসবুকে ভাইরাল হয়েছে।

    সেখানে দেখা যায় তিনি বলেছেন, দাড়ি টুপি কিন্তুু শয়তানের ও ছিল। এবং সকল শিয়ালের এক ডাক বলে আলেম ওলামাদের তুচ্ছতাচ্ছিল্য করেন।তার এইসব কথায় ফেইসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড় শুরু হয়।
    তাই কয়েকটি আইডির সারসংক্ষেপ পাঠকদের সামনে তুলে ধরা হল।



    একজন লিখেছেন, আলেম ওলামা, দাড়ি, টুপিওয়ালাদের পূন্যভূমি জৈন্তাপুর। অনেকদিন পর্যন্ত এ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন একজন হিন্দু মহিলা। কিন্তু তাকে বেপরোয়া চলাফেরা ও ইসলাম ধর্ম নিয়ে বাজে মন্তব্য করতে দেখা যায় নি।
    কিন্তু আফসোস!!! কি আছে জৈন্তার ভাগ্যের আকাশে তা আমরা বুঝতে পারছিনা।বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান জৈন্তাপুর উপজেলায় সম্প্রতি বিভিন্ন দেশ থেকে আসা কয়েকজন প্রবাসীকে নিয়ে কটাক্ষ করে fb তে স্ট্যাটাস দিয়েছিলেন।কিন্তু প্রবাসীদের প্রতিবাদের ঝড়ের মুখে টিকে থাকতে না পারায় এডিট করে সরি বললেও মেসেঞ্জার গ্রুপে রাগ মেটাতে দাড়ি টুপি নিয়ে বাজে মন্তব্য করেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    আরেকজন লিখেছেন দাড়ি টুপিকে শয়তানের জামা বলে মন্তব্য করায় জৈন্তার আলেম ওলামা মর্মাহত। তাই পলিনা রহমানকে পদত্যাগ করতে হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম