• শিরোনাম


    ধরখার ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে লড়বেন ইমরান হোসেন রিমন

    রিপোর্ট: মাহদী হাসান, আখাউড়া থেকে | ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬:০৫ অপরাহ্ণ

    ধরখার ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে লড়বেন ইমরান হোসেন রিমন

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রলীগ এর সম্মেলনের সভাপতি পদে লরবেন সবার প্রিয় মুুখ ইমরান হোসেন রিমন ( ২২) তিনি ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রলীগ এর ভাটামাথা গ্রামের মোঃ সজল মিয়ার ছেলে তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান ।
    ইমরান হোসেন রিমন জানায় সে বাংলাদেশ ছা্ত্রলীগ সৈয়দাবাদ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ এর ১ নং যুগ্ন – সাধারন পদে নিযুক্ত আছেন । তিনি জানায় আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর নির্দেশনা অনুযায়ি প্রাথীদের ফর্ম কিনা শেষের দিকে গত ১৮ ই সেপ্টেম্বর বিকাল ৩ টায় আনুমানিক ১৫০ টি মটর সাইকেল এবং প্রায় দুই শতাদিক ছাত্রলীগ কর্মী নিয়ে সভাপতি সাহাবুদ্দীন বেগ শাপলু কাছ থেকে ফর্ম সংগ্রহ করেন ।
    রাজনীতিতে সংযুক্ত হবার কারন জানতে চাইলে তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে রেখে সততার সাথে রাজনীতি করতে চান ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রলীগ এর কিছু র্কমী জানায় ইমরান হোসেন রিমন ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি হিসাবে জন প্রিয়তার শির্ষে এবং আরো জানতে পারি ২ নং ধরখার ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতা কর্মীর নয়ন মনি এবং ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রজনতার প্রাণের দাবি ইমরান হোসেন রিমন কে ২ নং ধরখার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চাই।

    ইমরান হোসেন রিমন সকল এর দোয়া ও সহযোগিতা প্রত্যাশি।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম