• শিরোনাম


    ধরখার-আখাউড়া সড়কের কাজে অনিয়ম পাওয়া গেলেই আইনগত ব্যবস্থা-তাহমিনা আক্তার

    রিপোর্ট: মোঃ অমিত হাসান অপু, আখাউড়া প্রতিনিধি: | ১২ জুলাই ২০১৯ | ১১:৫৫ অপরাহ্ণ

    ধরখার-আখাউড়া সড়কের কাজে অনিয়ম পাওয়া গেলেই আইনগত ব্যবস্থা-তাহমিনা আক্তার

    আখাউড়ায় সড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ২৫ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।



    এসময় তিনি রাস্তার কাজের খোজ খবর নেন এবং কাজের গুনগত মান যেন ঠিক থাকে ঠিকাদারকে নির্দেশ দেন। তিনি মোগড়া ইউনিয়নে রাস্তার পাশে পুকুর ও বিলের অংশে পাথর সিমেন্টের বানানো পিলার গুলো ঠিক মত নিয়ম মাফিক বানানো ও বসানো হচ্ছে কিনা সে ব্যাপারে কথা বলেন।

    তবে মূল ঠিকাদার ও কাজের সিডিউল না থাকায় তিনি দায়িত্বরত ব্যক্তিদের নির্দেশ প্রদান করেন যত তারাতারি সম্ভব ঠিকাদার যেন কাজের সমস্ত কাগজ পত্র নিয়ে ওনার অফিসে যোগাযোগ করেন।

    এসময় তিনি বলেন কাজের মধ্যে যদি কোন অনিয়ম পাওয়া যায় তাহলে সরকারের নিয়ম মাফিক আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

    তিনি আরও বলেন কাজ করতে গিয়ে যদি কোন পুকুর মালিক অথবা কারো মাধ্যমে কবাধাগ্রস্থ্য হন আমাকে জানাবেন আমি তাৎখনিক ব্যবস্থা গ্রহন করব। তিনি বলেন এটা বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির নির্বাচনী এলাকা। মন্ত্রী আজ ওনার নির্বাচনী এলাকায় একদিনের সফরে এসেছেন এবং এলাকার বিভিন্ন কাজের খোঁজ খবর নিয়েছেন। যত তারাতারি সম্ভব এই রাস্তার কাজ শেষ করা ও তদারকি করার জন্য সংশ্লিষ্ট কর্তিপক্ষকে নির্দেশ দিয়েছেন।উন্নয়ন কাজ পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি এ কে এম শরীফুল হক।

    উল্লেখ্য প্রায় নয় মাস আগে কাজটি উদ্ভোধন করেছিলেন আইন মন্ত্রী আনিসুল হক এমপি দীর্ঘ নয় মাসেও ব্যস্ততম ধরখার-আখাউড়া সড়কের উন্নয়ন কাজ শেষ করতে ব্যর্থ হয়েছেন দায়িক্ত প্রাপ্ত ঠিকাদার প্রতিষ্ঠান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম