• শিরোনাম


    দৈনিক সুপ্রভাতে ‘পুনর্গঠন হচ্ছে হেফাজত’ প্রতিবেদনে মিথ্যাচার, মুফতি ফয়জুল্লাহ’র তীব্র নিন্দা

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি আওয়ার কণ্ঠ | ০৩ জুলাই ২০২০ | ১:১২ পূর্বাহ্ণ

    দৈনিক সুপ্রভাতে ‘পুনর্গঠন হচ্ছে হেফাজত’ প্রতিবেদনে মিথ্যাচার, মুফতি ফয়জুল্লাহ’র তীব্র নিন্দা

    আজ শুক্রবার দৈনিক সুপ্রভাতের অনলাইন সংস্করণে ‘পুনর্গঠন হচ্ছে হেফাজত : বাবুনগরী মহাসচিব পদ হারাচ্ছেন! শীর্ষক প্রতিবেদনে মুফতি ফয়জুল্লাহ সাহেবকে নিয়ে আক্রমনাত্মক মিথ্যে তত্ত্ব প্রচার করেছে।

    মুফতি ফয়জুল্লাহ সাহেব তার ফেসবুকে এর প্রতিবাদ জানিয়েছেন, তিনি লিখেন, “আমার সম্পর্কে চরম আক্রমণাত্মক, মিথ্যা, বিকৃত ও মানহানিকর তথ্য প্রদান করা হয়েছে। প্রতিবেদনে হলুদ সাংবাদিকতা কাকে বলে এর নতুন নজির স্থাপন করা হয়েছে। আমার সম্পর্কে এমন ঔদ্ধত্যপূর্ণ মন্তব্য চরম অবমাননাকর ও মানহানিকর। এমন মিথ্যা কোন ভাবেই মেনে নেয়া যায় না। প্রতিবেদক কার প্ররোচনায় অথবা কাকে খুশি করার জন্য এমন জঘন্য মিথ্যাচার করলেন তা আমার বোধগম্য নয়।



    প্রতিবেদনের এক পর্যায়ে বলা হয়েছে , ” হেফাজতের মহাসচিব পদ নিয়ে আমার কোনো প্রত্যাশা নেই। এটা নিয়ে আমি কোনো চিন্তাও করছি না।” যেখানে আমার কোনো প্রত্যাশা নেই। এটা নিয়ে আমি কোনো চিন্তাও করছি না’ সেখানে কোন দুঃখে আমি দোআ চাইতে যাবো? আবার অন্য জায়গায় বলা হয়েছে ‘একজন দাবী করেছেন ; আমি উনার কাছে দোআ চেয়েছি’। এর পর বলা হয়েছে, দোয়া চাওয়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি উনার কাছে হেফাজতের জন্য দোয়া চেয়েছি। ‘ মুলত আমাকে প্রশ্ন করা হলে- আমি বলেছি ; আমি দোআ চেয়েছি ? ( প্রশ্ন করেছি )। উনার কাছে দোআ চাইব কেন? উনি হেফাজতের কি ? বলেছি, এসব মিথ্যা কথা, আজগুবি কথা। বাজে কথা।

    আমি এই মিথ্যা বানোয়াট প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রয়োজনে প্রতিবেদকসহ সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম