• শিরোনাম


    দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে জাকারিয়া নোমান ফয়জী’র ১০ লক্ষ টাকার চ্যালেঞ্জ

    হাবিব আনওয়ার, চট্টগ্রাম প্রতিনিধি | ১৩ মে ২০২০ | ৩:১৫ পূর্বাহ্ণ

    দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে জাকারিয়া নোমান ফয়জী’র ১০ লক্ষ টাকার চ্যালেঞ্জ

    হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদ্রাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীর নামে মিথ্যা রিপোর্ট করায় দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে বাবুনগরীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকার চ্যালেঞ্জ করা হয়েছে।

    সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে বাবুনগরী পক্ষে দশ লক্ষ টাকার চ্যালেঞ্জ করেছেন হেফাজতে ইসলামেল বাংলাদেশ হাটহাজারী থানার সাধারণ সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী।



    তিনি বলেন,সাঈদির মুক্তি বা অন্য কোন বিষয়ে জামায়াতে ইসলামীর সাথে আল্লামা বাবুনগরীর রুদ্ধদ্বার বৈঠক করেছেন মর্মে বাংলাদেশ প্রতিদিনে যেই রিপোর্ট করা হয়েছে তা নির্জলা মিথ্যাচার। আমরা এ নির্জলা মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    জাকারিয়া নোমান ফয়জী আরও বলেন জামায়াতে ইসলামীর সাথে আল্লামা বাবুনগরীর নূন্যতম সম্পর্ক নেই। বরং সর্ব সময় আল্লামা বাবুনগরী তার বয়ান বক্তৃতা ও লেখনীর মাধ্যমে সর্ব সময় জামায়াতে ইসলামীর ভ্রান্ত আকিদা জাতির সামনে তুলে ধরে জাতিকে সতর্ক করে আসছেন।

    সাঈদীর মুক্তির বিষয়ে জামায়াতের কোনো নেতা কর্মীর সাথে আল্লামা বাবুনগরী কোনো বৈঠক করেছে তা যদি কেহ প্রমাণ করতে পারে তাহলে তাকে দশ লক্ষ টাকা দেওয়া হবে।

    তিনি আরো বলেন, দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম আল্লামা বাবুনগরীর নামে নির্জলা মিথ্যাচার করে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা তার মানহানি করেছে। অনতিবিলম্বে যদি এই মিথ্যা রিপোর্টের জন্য যদি কর্তৃপক্ষ ক্ষমা না চায় তাহলে এই পত্রিকার বিরুদ্ধে কোটি টাকার মানহানী মামলা করব। এই নির্জলা মিথ্যাচারের বিরুদ্ধে এ দেশের লক্ষ কোটি তৌহিদি জনতা দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম